ভাইরাল

ফের অশ্লীল নাচ চলন্ত ট্রেনে! লাস্যময়ী ঢঙে নেটপাড়ায় আগুন ধরালেন তরুণী

সোশ্যাল মিডিয়ায় এমন অনেক কিছুই ভাইরাল হয় যা দেখে কার্যত তাজ্জব বনে যাওয়া ছাড়া কোনও উপায় থাকে না। একইসঙ্গে জনপ্রিয় হওয়ার জন্য মানুষ কী যে করতে পারে তার আরও একবার প্রমাণ মিলল। এবারেও তেমনই এক ভিডিও ভাইরাল হয়েছে। যা দেখে ওই স্থানে উপস্থিত থাকা মানুষরা তো বটেই একইসঙ্গে অবাক হয়েছেন নেটিজেনরাও।

ভিডিওতে দেখা যাচ্ছে, চলন্ত ট্রেনের মধ্যে নাচ করছেন এক তরুণী। চলন্ত ট্রেনে বেলি ডান্স করতে দেখা গিয়েছে এক তরুণীকে। ভিডিওর ক্যাপশনে লেখা আছে ‘দিল্লি মেট্রোর বিলাসিতা এখন ভারতীয় রেলেও’। তবে তাঁর নাচে অশ্লীলতার ছোঁয়া ধরা পড়েছে। যা দেখে বিরক্ত হয়েছেন সকলেই।

ট্রেনে, বাসে, কিংবা স্টেশনে রিল তৈরি করা যেন এখন ট্রেন্ডে পরিণত হয়েছে। দিল্লি মেট্রোর পাশাপাশি এখন সোশ্যাল মিডিয়ায় একাধিক ভিডিও ভাইরাল হচ্ছে যেখানে লোকাল ট্রেনে রিল বানাতে দেখা যাচ্ছে তরুণ প্রজন্মকে। আর এতেই বিরক্ত নিত্যযাত্রীরা।

এদিকে কিছুদিন আগে এক ভিডিও ভাইরাল হয়। সেখানে দেখা যায় চলন্ত ট্রেনের মধ্যেই বিয়ে সারলেন এক যুগল। এই ভিডিও দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছেন সকলে। সিঁদুর দান থেকে মালা বদল সবই হল চলন্ত ট্রেনের মধ্যেই। এমনকি ছেলেটি মেয়েটিকে মঙ্গলসুত্রও পড়িয়ে দিচ্ছেন।

Back to top button