বিনোদন

এবার মুখে ভাতের পালা! ছেলের ছবি কবে প্রকাশ্যে আনবেন গৌরব-ঋদ্ধিমা? জবাব দিলেন অভিনেতা

গত বছরের ১৬ সেপ্টেম্বর ঘর আলো করে এসেছিল নতুন অতিথি। দেখতে দেখতে ৬ মাস পেরিয়ে গেল। এখন তার অন্নপ্রাশনের সময়। গৌরব চক্রবর্তী ও ঋদ্ধিমা ঘোষের ছেলে ধীর এখন ভাত খাবে। সেই তোড়জোড়ই চলছে বাড়ি জুড়ে। কিন্তু ছেলের ছবি কবে প্রকাশ্যে আনবেন তাঁরা? এই প্রশ্নে জেরবার গৌরব। এবার তার জবাবই দিলেন অভিনেতা।

   

গৌরব-ঋদ্ধিমা সোশাল মিডিয়ায় ইতিমধ্যেই শেয়ার করেছেন। কিন্তু কোনওটাতেই তার মুখ দেখা যায়নি। ফলে বহুদিন ধরেই এই মুখদর্শনের অপেক্ষায় ছিলেন অনুরাগীরা। কবে প্রকাশ্যে আসবে ছোট্ট ধীরের ছবি তা জানতে আগ্রহী সকলে।

গৌরব জানান, ১৩ মার্চ মুখে ভাত আর ১৬ মার্চ অনুষ্ঠান। তখন অনেকেই উপস্থিত থাকবেন। সেখানেই ছবি উঠবে। কারণ এত মানুষকে তো ছবি তুলতে বারণ করা যায় না। তাই অন্নপ্রাশনের অনুষ্ঠানের আগেই ছেলের ছবি প্রকাশ করে দেবেন তারকা দম্পতি।

টলিউডে যে কটা হাতে গোনা সুখী তারকা জুটি রয়েছে তাঁদের মধ্যে অন্যতম ঋদ্ধিমা-গৌরব। দেখতে দেখতে তাঁদের বিয়ের ৬ বছর পূর্ণ হয়েছে। ২০১৭ সালে গাঁটছড়া বাঁধেন গৌরব এবং ঋদ্ধিমা। যদিও তার আগে সাত বছর চুটিয়ে প্রেম করেছেন তারা। তাঁদের সম্পর্কের বয়স ১২ বছর। ইন্ডাস্ট্রিতে ‘হ্যাপি কাপল’ বলেই পরিচিত তাঁরা।

Back to top button