বিনোদন

স্ত্রীর আদেশই শিরোধার্য! গৌরীর অনুমতি ছাড়া এই কাজ করতেই পারেন না শাহরুখ

বলিউডে যে সমস্ত রিয়েল জুটি এখনও এক সঙ্গে সংসার করছে তাঁদের মধ্যে অন্যতম শাহরুখ গৌরী খানের জুটি। এই দম্পতি নিদর্শন তৈরি করেছেন। কিন্তু তাঁদের সুখী দাম্পত্যের পেছনেও রয়েছে গোপন রহস্য। দুজনেই বেশ কিছু শর্ত মেনে চলেন। আর সেই কারণেই। এখনও টিকে রয়েছে এই সংসার।

   

শাহরুখ খান ও গৌরী খানের সম্পর্ক নিয়ে একাধিক জল্পনা থাকলেও শাহরুখ খান কিংবা গৌরী কেউই একে অন্যের হাত ছাড়েনি। বরং দিনে দিনে আরও মজবুত হয়েছে সম্পর্ক।প্রেম থেকে শুরু করে বিয়ে, সবটাই যেন রূপলি পর্দার মতো।

শাহরুখ খান সব সময় গৌরীকে আগলে রাখেন।গৌরীর সঙ্গে একতা থাকার পিছনে মেনে চলতে হয় কিং খানকে একটা শর্ত। গৌরী খান ইন্টেরিয়র ডিজাইন করেন। তা সকলেরই জানা। এই নিয়েই বাদশাহর উপর শর্ত দিয়ে রেখেছেন গৌরী।

ইচ্ছে থাকলেও যেকোনো রেস্তোরাঁয় খেতে পারেন না শাহরুখ খান। এর পিছনে রয়েছে বিশেষ কারণ। গৌরী খান যে রেস্তোরাঁ সাজাবেন, একমাত্র সেই রেস্তোরাঁতেই যাওযার অনুমতি রয়েছে শাহরুখ খানের। অন্যত্র যেতে দেখা যায় না তাঁকে।

আবার অপর দিকে শাহরুখও ভীষন পজেসিভ। গৌরী খান কোনও পুরুষের কাছাকাছি আসতে পারেন না। মজা করে একবার শাহরুখ নিজেই বলেছিলেন, বয়সে ছোট হলেও গোরীর চারপাশে কোনও ছেলে আমি দেখতে পারি না।

Back to top button