বিনোদন

শাহরুখকে মানতেই পারেননি গৌরীর পরিবার! কেমন ব্যবহার পেয়েছিলেন কিং খান?

সব বাবা মা-ই চান তাঁর সন্তান সুখে থাকুক। তাই অপ্রতিষ্ঠিত ছেলের সঙ্গে বিয়ে রাজি হননি গৌরী খানের বাবাও। শাহরুখ খানকে দেখেই তাই মেজাজ হারাতেন গৌরীর বাবা। এই কথা নিজেই জানিয়েছিলেন শাহরুখ খান।

   

বলিউডে যে সমস্ত রিয়েল জুটি এখনও এক সঙ্গে সংসার করছে তাঁদের মধ্যে অন্যতম শাহরুখ গৌরী খানের জুটি। এই দম্পতি নিদর্শন তৈরি করেছেন। কিন্তু তাঁদের সুখী দাম্পত্যের পেছনেও রয়েছে গোপন রহস্য। দুজনেই বেশ কিছু শর্ত মেনে চলেন। আর সেই কারণেই। এখনও টিকে রয়েছে এই সংসার।

কিন্তু শুরুটা এত মসৃণ ছিল না। শাহরুখ খানকে মেনে নিতে মোটেও ছিলেন না রাজি। প্রাথমিকভাবে শোনা গিয়েছিল ধর্মীয় কারণে এই বাধা। শাহরুখ খান বলেন, “এখন আমি স্যুট পরি, চুল পরিপাটি করে আঁচড়ানো থাকে, এখন আমি প্রতিষ্ঠিত কিন্তু যখন আমি গৌরীর হাত চাইতে গিয়েছিলাম, তখন আমার চুল থাকতো এলোমেলো, পরিপাটি হয়ে থাকতাম না, পাশাপাশি আমার আমি অন্য ধর্মের”।

কিং খান আরও জানান, “আমার ইচ্ছে আমি অভিনেতা হতে চাই। এরকম একটা পাত্রকে কেইবা মেনে নেয়। সেই অবস্থায় আমার যদি একটা মেয়ে থাকতো তাহলে আমিও এই সম্পর্কে সম্মতি দিতাম না। আমায় যদি কেউ ওই এলোমেলো অবস্থায় এসে বলত, আমি অভিনেতা হতে চাই, তখন আমি নিঃসন্দেহে উত্তর দিতাম, আমি ধাক্কা মেরে বার করে দেওয়ার আগে নিজের ব্যাগ গুছিয়ে বেরিয়ে যাও। শাহরুখের কথায় গৌরী খান ও তাঁর পরিবারের কোথাও কোনও ভুল ছিল না”।

শাহরুখ খান ও গৌরী খানের সম্পর্ক নিয়ে একাধিক জল্পনা থাকলেও শাহরুখ খান কিংবা গৌরী কেউই একে অন্যের হাত ছাড়েনি। বরং দিনে দিনে আরও মজবুত হয়েছে সম্পর্ক।প্রেম থেকে শুরু করে বিয়ে, সবটাই যেন রূপলি পর্দার মতো।

Back to top button