বিনোদন

জল্পনার অবসান! বিরাট-অনুষ্কাকে নিয়ে বড় ইঙ্গিত দিলেন এই শিল্পপতি

জল্পনা ছিলই। তাতেই এবার সিলমোহর পড়েছে। দ্বিতীয়বার মা হতে চলেছেন অনুষ্কা শর্মা। যদিও এই নিয়ে এখনও তারকা দম্পতি মুখ খোলেননি। প্রথমে এই সুখবরটি জানিয়েছিলেন, ডি’ভিলিয়ার্স। যদিও পরে তিনি এই মন্তব্য প্রত্যাহার করেন। এবার এই জল্পনাকে উসকে দিয়ে বিষয়টি নিশ্চিত করলেন হর্ষ গোয়েঙ্কা।

   

শিল্পপতি হর্ষ টুইটারে লেখেন, “নতুন একটা বাচ্চা জন্ম নিতে চলেছে আগামী কয়েক দিনেই! আশা করছি সেই খুদে ভারতকে নতুন উচ্চতায় নিয়ে যাবে তাঁর মহান ক্রিকেটার বাবার মতো। নাকি সে মায়ের মতো ফিল্মস্টার হবে?” সঙ্গে হ্যাশট্যাগে তিনি লিখেছেন, মেড ইন ইন্ডিয়া ও টু বি বর্ন ইন লন্ডন।

জানা যাচ্ছে, দ্বিতীয় সন্তানের জন্ম ভারতে নয়, হবে বিদেশে। অনুষ্কার সঙ্গেই লন্ডনে রয়েছেন তিনি। নেটপাড়ার একাংশের ধারণা, লন্ডনেই দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন অভিনেত্রী। শোনা যাচ্ছে, ফেব্রুয়ারির শেষের দিকে আসতে চলেছে তাঁদের দ্বিতীয় সন্তান।

একটি ভিডিওতে ডি’ভিলিয়ার্স জানিয়েছিলেন, “আমি বিরাটের সঙ্গে কথা বলছিলাম। তখনই জানতে পারি। অনুষ্কা দ্বিতীয় বার মা হতে চলেছে। তাই এই সময় ওর পাশে থাকা বিরাটের কর্তব্য। ক্রিকেটার হলেও পরিবার সব থেকে বেশি গুরুত্বপূর্ণ। সবাই সেটাই করে। বিরাটও করছে। এর জন্য ওর ক্রিকেটের প্রতি ভালবাসা নিয়ে প্রশ্ন করার কোনও মানে নেই”।

কিছুদিন আগে এক ভিডিও ভাইরাল হয়েছিল। যেখানে খানিকটা হলেও অনুষ্কার বেবি বাম্প বোঝা যাচ্ছিল। সেখানে দেখা যাচ্ছিল, অনুষ্কার হাত ধরে হোটেলের লবিতে ঘুরছেন বিরাট। সাদা রঙের একটি ওয়ান পিস পড়েছেন অনুষ্কা। আর সেখানেই স্পষ্ট হয়ে উঠল অনুষ্কার বেবিবাম্প। যদিও ভিডিওটি অনেক দূর থেকেই করা হয়েছে।

কিছুদিন আগেই মুম্বইয়ের একটি ক্লিনিকের বাইরে দেখা যায় বিরুষ্কাকে। তখন পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন তাঁরা। কিন্তু বিরাট কোহলি সেই ছবি প্রকাশ্যে আনতে বারণ করেন। আনন্দ সংবাদ তাঁরাই জানাবেন কিছুদিনের মধ্যে।

সাধারণত বিরাটের সঙ্গে ক্রিকেট ট্যুরে যান অনুষ্কা। কিন্তু তিনি সেই ভ্রমণ থেকেও বিরতি নিয়েছিলেন। বিরাট একাই যাচ্ছেন খেলতে। সম্প্রতি বাড়ি থেকে নাকি এক্কেবারেই বেরচ্ছেন না অনুষ্কা। তাই মনে করা হচ্ছে এই সময় সাবধানেই থাকছেন তিনি।

Back to top button