সিনেমা

সানির গদর ২ দেখেছেন হেমা? কী জানালেন সৎ ছেলের ব্লক ব্লাস্টার ছবি নিয়ে অভিনেত্রী?

প্রথম সিনেমা মুক্তির ২২ বছর পর মুক্তি পেল তার সিক্যুয়েল। আর ২২ বছর পরেও ঠিক একই রকম উন্মাদনা লক্ষ্য করা গেল দর্শকদের মধ্যে। বক্স অফিসে গদর ২ এতটাই ঝড় তুলল যে চলতি বছরের মুক্তির দিনেই দ্বিতীয় সর্বোচ্চ আয় করা ছবির খেতাব জিতে নিল। কিন্তু সানি দেওলের এই সিনেমা কি দেখেছেন তাঁর সৎ মা হেমা মালিনী?

   

প্রথম স্ত্রী প্রকাশ কৌরের সঙ্গে সম্পর্ক বিচ্ছেদ না করেই হেমা মালিনীকে বিয়ে করেছিলেন ধর্মেন্দ্র। স্বাভাবিক ভাবেই হেমা মালিনীকে কোনভাবেই মেনে নিতে পারেননি ধর্মেন্দ্রর প্রথম পক্ষের দুই ছেলে সানি ও ববি। বিটাউনে শোনা যেত ববি দেওল একটা সময় নাকি রীতিমত মারতেন ধর্মেন্দ্রকে। সেই সময় সম্পূর্ণ পরিস্থিতি সামাল দিয়েছিলেন তাদের পারিবারিক বন্ধু সালমান খান। তাঁকে দিনের পর দিন বোঝান, তাঁর মানসিক যন্ত্রণায় পাশে থাকা, সবটাই করতেন সলমন খান। ধর্মেন্দ্রও একটা সময়ের পর তাঁর পরিবার গুছিয়ে নিয়েছিলেন।

তবে এখন পরিস্থিতি অনেক স্থিতিশীল। এই অবস্থায় গদর ২ নিয়ে মুখ খুললেন অভিনেত্রী হেমা মালিনী। তিনি জানান, “খুবই ভাল সিনেমা। যা ভেবেছিলাম তাই। খুব ইন্টারেস্টিং ছিল। মনে হচ্ছিল যেন সাত ও আটের দশক ফিরে আসছে। খুবই ভাল পরিচালনা করেছেন অনিল শর্মা। আর সানি তো দারুণ। উৎকর্ষও খুব ভাল অভিনয় করেছে। ভারত-পাক সম্পর্কের ক্ষেত্রে খুব ভাল বার্তা”।

১১ আগস্ট মুক্তি পেয়েছে সানি দেওলের গদর ২। এরপর প্রথম দিনেই এই ছবি আয় করেছে ৫২ কোটি টাকা। এরপর দ্বিতীয় ও তৃতীয় দিনে যথাক্রমে বক্স অফিসের আয় ছিল ৪০ ও ৪৩ কোটি টাকা। অর্থাৎ প্রথম তিন দিনেই ১৩৫ কোটি টাকা লক্ষী লাভ হয়েছে এই সিনেমার। তবে সেই অংক বেড়ে গতকাল পর্যন্ত তা দাঁড়িয়েছে মোট ব্যবসার অঙ্ক হয়েছে ৩০৫ কোটি ১৩ লক্ষ টাকায়।

দেশভাগের মর্মান্তিক ঘটনার প্রেক্ষাপটে তৈরি হয়েছিল গদর এক প্রেম কথা। তার ঠিক ২২ বছর পর মুক্তি পেল এই ছবির দ্বিতীয় ভাগ। ফের একবার পর্দায় দেখা গেল সেই সানি- আমিশার জুটি।

Back to top button