ভাইরাল

বলিউডে কাজ করলে দীপিকাই হবে আমার হিরোইন! স্বপ্নের কথা শোনালেন হিরো আলম

স্বপ্ন দেখতে কেনা ভালোবাসে! বিভিন্ন মানুষের মনের মধ্যেই থাকে বিভিন্ন ধরনের সুপ্ত ইচ্ছে! সেই রক‌ম‌ই একটি সুপ্ত ইচ্ছা রয়েছে বাংলাদেশের জনপ্রিয়তম কৌতুকাভিনেতা হিরো আলমের! এপার বাংলাতেও যথেষ্ট জনপ্রিয় তিনি! সম্প্রতি একটি ইচ্ছেপ্রকাশ করেছেন তিনি! বলা যায় একটি স্বপ্ন দেখেছেন তিনি! আর সেই স্বপ্নের কথাই এবার প্রকাশ্যে এনেছেন তিনি!

সম্প্রতি বাংলাদেশ থেকে পশ্চিমবঙ্গে একটি অনুষ্ঠানের জন্য এসেছিলেন তিনি! গত রবিবার মুর্শিদাবাদের সমসেরগঞ্জে এসে এক অনুষ্ঠানে অংশ নেন বাংলাদেশের জনপ্রিয় ইউটিউবার হিরো আলম। তাঁর সঙ্গে এসেছিলেন তাঁর বান্ধবী রিয়া মণি। আর এপার বাংলায় এসে নিজের এক স্বপ্নের কথা শোনালেন তিনি! তিনি বলেন এপার বাংলার মানুষের ভালবাসা পেয়ে আপ্লুত তিনি! হিরো আলম নিজের কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ‘দুই বাংলার ভালবাসা এখন আমার হাতে মুঠোয়।’ এরপর‌ই সবার সঙ্গে নিজের স্বপ্নের কথা ভাগ করে নেন তিনি!

উল্লেখ্য, এই অনুষ্ঠানের মঞ্চে উপস্থিত হয়েহিরো আলম এপার বাংলার মানুষের ভালোবাসার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আমি কখন‌ই দিনই ভাবিনি বাংলাদেশ থেকে ভারতের কোনও অনুষ্ঠানে আসব। এরপর নিজের এক স্বপ্নের কথা বলেন তিনি! নিজের সেই স্বপ্ন সবার সঙ্গে ভাগ করে নিয়ে তিনি ভারতীয় সিনেমায় কাজ করার ইচ্ছাপ্রকাশ করেন, তিনি বলেন, যদি কখন‌ও বলিউডে কাজ করি তাহলে দীপিকা পাড়ুকোনকেই চাইব আমার নায়িকা হিসেবে। হিরো আলম বলেন, ”দীপিকাকে আমার খুব ভাল লাগে। তাই আমার ছবির হিরোইন হিসেবে দীপিকাকে চাই! বলতে পারেন এটা আমার একটা স্বপ্ন।” হ্যাঁ, স্বপ্ন পূরণ হোক বা না হোক, স্বপ্ন দেখতে তো আর কোন‌ও ক্ষতি নেই!

তাঁর গান-অভিনয় নিয়ে যতই বিতর্ক হোক না কেন তিনি কিন্তু মানুষকে বিনোদন দেওয়া বন্ধ করবেন না! আর তাই এবার  সম্পূর্ণ এক নতুন রূপে চমক দিতে আসছেন ওপার বাংলার এই সুপারস্টার। গান-অভিনয়ের শখ তাঁর আগেই পূরণ হয়েছে এবার কবিতা পাঠ করতে চলেছেন তিনি! জানা গেছে, শীঘ্রই আসতে চলেছে হিরো আলমের নতুন ছবি ‘হাসিওয়ালা’। এটি  ৮ মিনিটের একটি ‘পোয়েট্রিকাল ফিল্ম’। আর এই ছবিতেই দর্শকদের বড় চমক দিতে চলেছেন তিনি! ‘হাসিওয়ালা’তে কবিতা পাঠ করে শোনাবেন হিরো আলম। জানা গেছে তাঁর নিজের জীবনের ওপর লেখা একটি কবিতাই এবার ন জের দর্শক ও ভক্তকূল’কে পাঠ করে শোনাবেন তিনি।







Back to top button