বিনোদন

এবারের জন্মদিন চির স্মরণীয়! ইমনের জন্মদিনের আগের দিনই যা জানালেন গায়িকা

আগামীকাল জন্মদিন ইমন চক্রবর্তীর। তবে আজ ইমনের জন্মদিনের আগের দিনে এক অভিনব উপহার পেলেন গায়িকা। যা তার এই জন্মদিনকে আরও স্মরণীয় করে তুলল। এই বছরের জন্মদিন তিনি কোনও দিনও ভুলতে পারবেন না বলেই জানালেন। কী হল গায়িকার এই বছরের জন্মদিনে?

   

ইমন সঙ্গীত অ্যাকাডেমি বলে একটি গান শেখানোর স্কুল রয়েছে ইমনের। সেখানকার ছাত্র ছাত্রীরাই এবার তাদের প্রিয় গানের দিদিমণিকে জন্মদিনে এক অভিনব সারপ্রাইজ দিলেন। তাঁর জন্মদিন পালন করলেন এক বৃদ্ধাশ্রমে। বৃদ্ধ-বৃদ্ধাদের আশ্রম ‘নবনীড়’-এ জন্মদিন পালন করা হল ইমনের। আর এই উপহার পেয়ে আপ্লুত ইমন।

এই ছবি ফেসবুকে পোস্ট করে গায়িকা লেখেন, “আগামীকাল আমার জন্মদিন। সেই উপলক্ষে আমার ছাত্রছাত্রীরা এবং আমার প্রোডাকশনের সকল সদস্যরা মিলে আজ আমাকে একটি সারপ্রাইজ় দিল। তাঁদের উদ্যোগে নবনীড় বৃদ্ধাশ্রমের সকল আবাসিকদের সঙ্গে আমি এবং আমরা সময় কাটালাম। জন্মদিনের আগের দিন এর থেকে বেশি আনন্দের এবং এর থেকে বেশি পাওয়া কিছু হতে পারে না। আমি ধন্যবাদ জানাই আমার সকল ছাত্রছাত্রী এবং আমার টিম মেটসদেরকে। যাঁদের অক্লান্ত পরিশ্রমের ফলে আমরা আজকের দিনটা সফলভাবে কাটাতে পেরেছি। আশা করব তাঁদের আশীর্বাদ আমার চলার পথের পাথেয় হবে।”

https://www.facebook.com/ImanChakrabortyProduction/posts/874525010704168

এদিন বৃদ্ধাশ্রমে এসে কেক কেটে,গান গেয়ে দারুন ভাবে দিনটি কাটান তাঁরা। আশীর্বাদ নেন আবাসিকদের থেকে। প্রত্যেকের সুখ-দুঃখ ভাগ করে দিলেন গায়িকা। পেলেন বুকভরা ভালবাসা এবং আশীর্বাদ।

Back to top button