বিনোদন

জীবনে বহু মানুষের সঙ্গে সম্পর্কে গিয়ে প্রচুর ঠকেছি! পুরনো প্রেম নিয়ে অকপট ইমন চক্রবর্তী

জীবনে তাঁর প্রেম এসেছে বহুবার। তবে প্রতিবারই ঠকেছেন তিনি। অবশেষে পেয়েছেন মনের মানুষ। আর তাঁকেই বিয়ে করেছেন। এবার নিজের এই সম্পর্ক নিয়েই অকপটে মুখ খুললেন গায়িকা ইমন চক্রবর্তী।

গায়ক শোভন গাঙ্গুলীর সঙ্গে ইমনের সম্পর্ক ছিল জোর চর্চার বিষয়। এরপর তাঁর সঙ্গে বিচ্ছেদ শেষে যখন স্বস্তিকা দত্তের সঙ্গে সম্পর্কে জড়ান শোভন তখনও কারণে অকারণে বারবার শিরোনামে এসেছিলেন ইমন। এমনকি তাঁর জন্য শোভন এবং স্বস্তিকার ভাঙন ধরেছে এমনটাও শোনা গিয়েছিল।

এবার নিজের ব্যর্থ প্রেম নিয়ে মুখ খুললেন গায়িকা। তিনি বলেন, “আমি জীবনে বহু মানুষের সাথে সম্পর্কে গিয়ে প্রচুর ঠকেছি। হয়তো সেও তার দিক থেকে ভালো আমিও আমার দিক থেকেই ভালো, কিন্তু এই তালাটা এই ছবিটার জন্য নয় বুঝেছি। আমার জন্য নীলাঞ্জনকে বানিয়েছে”।

এরপরেই নিজের স্বামীর প্রসঙ্গে তিনি বলেন, “প্রথম দিন আমার কিন্তু ওকে ভীষণ অসহ্য মানুষ মনে হয়েছিল। ডেটে এসেও কেউ গান নিয়ে আলোচনা করে? আমি তো প্রথমেই রিজেক্ট করে দিয়েছিলাম। পরে অবশ্য আমার তরফ থেকেই বিয়ের প্রস্তাব যায়। উপরওয়ালা আমার জন্যই নীলাঞ্জনকে বানিয়েছে। কে কাকে পেল সেটা খুব গুরুত্বপূর্ণ নয়। আমরা একে অপরকে পেয়েছি, একসাতে জীবন কাটাচ্ছি আর ভবিষ্যতেও কাটাবো। এটাই হল আসল ব্যাপার”।

Back to top button