বিনোদন

ঘুরতে গিয়েও ভয়ে কাঁপছেন ইমন! বউয়ের কীর্তি দেখে হেসেই খুন নীলাঞ্জন

জাতীয় পুরষ্কার প্রাপ্ত গায়িকা ইমন চক্রবর্তী। মাঝে মাঝেই ভাইরাল হয় তাঁর বিভিন্ন পোস্ট। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় গায়িকা। এবার সেই সোশ্যাল মিডিয়াতেই এক ভিডিও শেয়ার করলেন তিনি। সেখানে দেখা যাচ্ছে ঘুরতে গিয়েও ভয়ে কাঁপছেন গায়িকা।

সম্প্রতি বিবাহ বার্ষিকী ছিল ইমন এবং নীলাঞ্জনের। সেই উপলক্ষে কেরল বেড়াতে গিয়েছেন তাঁরা। সেখানেই মুনিয়ারা বলে একটি জায়গায় ঘুরতে গিয়েছিলেন তাঁরা। ঢালু, এবড়ো-খেবড়ো, অমসৃণ রাস্তা দিয়ে গাড়ি করে যেতে যেতে প্রাণ প্রায় ওষ্ঠাগত তাঁদের।

ইমন যে যথেষ্ট ভয় পেয়ে গিয়েছিলেন, গায়িকার মুখ দেখে এবং তাঁর আতর্নাদ শুনেই বোঝা যাচ্ছিল। স্বামী নীলাঞ্জনের হাত চেপে ধরে রেখেছিলেন তিনি। এই যাত্রার ভিডিও পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, “এমন রোডের উপর দিয়ে যে গাড়ি চলে, তা ‘মুনিয়ারা’তে না গেলে বুঝতেই পারতাম না। এটা বেশ মজার অভিজ্ঞতা সঙ্গে ভয়েরও”।

এদিকে ৩১ জানুয়ারি ছিল ইমন এবং নীলাঞ্জনের রেজিস্ট্রি বিয়ের বর্ষপূর্তি। কিন্তু সেই কথা বেমালুম ভুলে গিয়েছিলেন গায়িকার বর। আর সেই কথা মনে করাতেই এক মজার ভিডিও করেছেন গায়িকা। সোজা চলে গিয়েছেন নীলাঞ্জনের স্টুডিওর ভেতর।

ভিডিওতে দেখা গেছে, ইমন বলেছেন, “আমি এখন আছি নীলাঞ্জনের স্টুডিয়োর বাথরুমে। আজ আমাদের রেজিস্ট্রির জন্মদিন। মানে আমাদের রেজিস্ট্রি ম্যারেজের অ্যানিভার্সারি। কিন্তু নীলাঞ্জন সেটা ভুলে গিয়েছি। চলুন দেখি ওকে জিজ্ঞেস করায় কী বলে?” নীলাঞ্জন মনে করে বলেন ‘আজকে আমাদের রেজিস্ট্রি ম্যারেজ হয়েছিল। কিন্তু বিয়েতে তো ২ তারিখ। আমার মনে আছে দেখেছ?’ এরপর দুজনেই আদুরে চুম্বন এঁকে দেন একে অপরকে।

Back to top button