বিনোদন

আমি পাগল! বসন্ত উৎসবে রঙিন ইমন, মুহূর্তে ভাইরাল ভিডিও

জাতীয় পুরষ্কার প্রাপ্ত গায়িকা ইমন চক্রবর্তী। মাঝে মাঝেই ভাইরাল হয় তাঁর বিভিন্ন পোস্ট। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় গায়িকা। এবার সেই সোশ্যাল মিডিয়াতেই এক ভিডিও শেয়ার করলেন তিনি।

   

আজ হোলির দিন গায়িকা মেতে উঠলেন রং খেলায়। গানের স্কুলের ছাত্র ছাত্রীদের নিয়ে একেবারে উৎসবের আমেজে ধরা দিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সেই ছবি।

ছবি দিয়ে ক্যাপশনে ইমন লিখেছেন, “আমিও পাগল , আমার ছাত্র-ছাত্রীরাও পাগল … Class-এর পরে দোল খেলা”। ভিডিও দেখে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরাও। বসন্ত উৎসবের শুভেচ্ছা জানিয়েছেন সকলেই।

ইমনের জীবনে দোল উৎসবের শুরু টা হয়েছিল মায়ের হাত ধরেই। কিন্তু আজ মা নেই। তবে উৎসব আসে কালের নিয়মে। আর সেই উৎসবকে টিকিয়েও রেখেছেন ইমন চক্রবর্তী মায়ের স্মৃতিকে বাঁচিয়ে রাখতে। সম্প্রতি তাই ধুমধাম করে প্রতিবারের মতো অনুষ্ঠিত হয়ে গেল ইমন চক্রবর্তীর বসন্ত উৎসব।

এই বছর এই বসন্ত উৎসব ৮ বছরে পা দিল। হাওড়ার লিলুয়ার মীরপাড়া মাঠে হল অনুষ্ঠান। সকালে ফেরির থেকে শুরু করে সারাদিন আবির, গান, নাচে মুখরিত হয়ে ওঠে মাঠ প্রাঙ্গণ। বিকেলে গান গাইতে আসেন, ঊষা উত্থুপ। ছিলেন জোজো, সমিধ, ইমন চট্টোপাধ্যায়, সৌরেন্দ্র সৌম্যজিত, অনিন্দ্য চট্টোপাধ্যায়, ফকিরা।

Back to top button