বিনোদন

দিনরাত এক করে খেয়াল রেখেছে! বরের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করে আদুরে পোস্ট ইমনের

বসন্ত উৎসব মিটতেই বরকে নিয়ে আদুরে পোস্ট করলেন গায়িকা ইমন চক্রবর্তী। কৃতজ্ঞতা জানালেন বরের প্রতি। কিন্তু হঠাৎ কেন এই পোস্ট? এর পেছনে অবশ্য রয়েছে বিশেষ এক কারণ।

   

ব্যাডমিন্টন খেলতে গিয়ে পায়ের লিগামেন্টে চোট পেয়েছেন অভিনেত্রী। হাঁটা চলা তো দূরের কথা ঠিকমত বসেও থাকতে পারছিলেন না তিনি। কিন্তু তারপরেও বসন্ত উৎসবে দারুন মজা করেছেন তিনি। দাপিয়ে বেড়িয়েছেন গোটা মঞ্চ জুড়ে। আর তার জন্য গোটা কৃতিত্বই তিনি দিয়েছেন তাঁর স্বামীকে।

পোস্টে ইমন লিখেছেন, “২ ফেব্রুয়ারি, আমি ব্যাডমিন্টন খেলতে গিয়ে ভীষণভাবে লিগামেন্টে চোট পাই। তার আগে কখনও এমন হয়নি। হাঁটা তো দূরের কথা, আমি বসেও থাকতে পারছিলাম না। এই লোকটা দিনরাত এক করে পায়ের খেয়াল রেখেছে। নিজের কাজ বন্ধ করে দিয়ে সারাদিন, রাত পায়ে বরফ দিয়ে, ওষুধ লাগিয়ে, ব্যান্ডেজ করে আমায় দাঁড় করিয়েছে। কী বা আর দিয়েছি আমি ওকে। কিচ্ছু না। এত যত্ন তো বাবা-মা ছাড়া কেউ করেনি। হ্যাঁ, মাসিমণি করেছে। আর হ্যাঁ, বাবাই করেছে মাকে। আমি জগন্নাথের কাছে আর কী বা চাইতে পারি। ছবিটা সুন্দর, খুব সুন্দর। বসন্ত উৎসবের দিন সকালের ছবি এটা”।

এই বছর এই বসন্ত উৎসব ৮ বছরে পা দিল। হাওড়ার লিলুয়ার মীরপাড়া মাঠে হল অনুষ্ঠান। সকালে ফেরির থেকে শুরু করে সারাদিন আবির, গান, নাচে মুখরিত হয়ে ওঠে মাঠ প্রাঙ্গণ। বিকেলে গান গাইতে আসেন, ঊষা উত্থুপ। ছিলেন জোজো, সমিধ, ইমন চট্টোপাধ্যায়, সৌরেন্দ্র সৌম্যজিত, অনিন্দ্য চট্টোপাধ্যায়, ফকিরা।

তবে শুধু গান নয় এসেছিলেন আরও নামজাদা শিল্পীরা। তাঁদের মধ্যে ছিলেন, দেবলীনা কুমার, অর্ণব বন্দ্যোপাধ্যায়, প্রমুখের মতো খ্যাতনামা নৃত্যশিল্পীরা।ইমনকে ঊষা উত্থুপের সঙ্গে গান গাইতে দেখা যায়। কখনও আবার তিনি গলা মেলান তিমির বিশ্বাস বা ইমন চট্টোপাধ্যায়ের সঙ্গে

Back to top button