বিনোদন

ইমনের বাড়িতে সরস্বতী পুজোয় কালী পুজোর মন্ত্র পড়ছেন পুরোহিত! ভিডিও পোস্ট করে আসল কারণ জানালেন গায়িকা

জাতীয় পুরষ্কার প্রাপ্ত গায়িকা ইমন চক্রবর্তী। মাঝে মাঝেই ভাইরাল হয় তাঁর বিভিন্ন পোস্ট। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় গায়িকা। এবার সেই সোশ্যাল মিডিয়াতেই এক ভিডিও শেয়ার করলেন তিনি। সেখানে দেখা যাচ্ছে তাঁর বাড়িতে সরস্বতী পুজোতে সরস্বতী ঠাকুরের মন্ত্রের বদলে কালী ঠাকুরের মন্ত্র পড়ছেন পুরোহিত।

   

মন্ত্র বিভ্রাট গায়িকার বাড়িতে। ঠিক বিভ্রাট নয়, রেগে গিয়েই সরস্বতী পুজোর মন্ত্রের বদলে কালী পুজোর মন্ত্র পড়তে শুরু করেছেন পুরোহিত আর এই ভিডিও দেখেই হাসি নেট দুনিয়ায়। গায়িকা নিজেও মজার ছলে ভিডিওটি বানিয়েছেন।

আসল বিষয়টি হল, পুজো শুরুর পরে অঞ্জলী দেওয়ার সময় পুরোহিত জয় জয় দেবী চরাচর সারে…’ পাঠ করতে শুরু করেন। কিন্তু পুরোহিতের আগেই ইমনের ছাত্রছাত্রীরা সেই মন্ত্র বলতে থাকেন। আর এতেই বেজায় চটেছেন পুরোহিত। রাগ করে চিৎকার করে সরস্বতী পুজোর মন্ত্রের বদলে কালী পুজোর মন্ত্র পাঠ করতে শুরু করে দেন। সেটা শুনে ঘাবড়ে যান সকলে।

পুরোহিতকে থামাতে চাইলেও তিনি একটানা কালী পূজার মন্ত্রই পাঠ করতে থাকেন। মজার ভিডিও পোস্ট করে ইমন লেখেন, ‘যখন পুরোহিতকে সময় না দিয়েই সবাই আগে ভাগে মন্ত্র উচ্চারণ করে অঞ্জলি দিতে থাকে। তখন এমনই হযবরল পরিস্থিতি হয়।’ একই সঙ্গে লেখেন, ‘ভিডিয়োটি সম্পূর্ণ মজার ছলে বানানো। কাউকে আঘাত করার কোনওরকম অভিপ্রায় আমাদের ছিল না। সবাই আনন্দ করুন। শুভ সরস্বতী পুজো।’

Back to top button