বিনোদন

প্রিয় গান না গাইতেই ইমনকে ধরে কেঁদে ভাসালো খুদে! এরপর যা করলেন গায়িকা

গান অনেক কিছুরই ওষুধ। যেমন মন খারাপ, আনন্দ, রাগ, দুঃখ, অভিমান সব কিছুরই সঙ্গী গান। এর মধ্যে কিছু শিশু রয়েছে যারা প্রিয় গান শুনে ঘুমোতে যায়। এবার এরকমই এক ঘটনা ঘটলো যা দেখে আবেগ আপ্লুত হয়ে পড়েছেন সেই গানের গায়িকা নিজেই।

অর্ধাঙ্গিনী সিনেমায় আলাদা আলাদা এই গানটি দারুন জনপ্রিয় হয়েছে ইমনের গলায়। বড় থেকে ছোট সকলের বেশ মনে ধরেছে গানটি। এবার এক অনুষ্ঠানে গিয়ে সেখানে এই গান না গাওয়ায় বেজায় মন খারাপ হলো এক খুদের। অনুষ্ঠান শেষ হতেই ইমনের ঘরে এসে কেঁদে ভাসালেন সেই ছোট্ট একরত্তি।সেই খুদে ইমনের হাত ধরে বলতে লাগল, “তোমার আলাদা আলাদা গানটি আজকে শুনতে পাইনি বলে আমার খুব দুঃখ হয়েছে”।

এরপর ছোট সেই অনুরাগের মন রাখতে আলাদা আলাদা গানটি ধরলেন ইমন। মাঝে শোনা গেল ইমনের সঙ্গে গলা মেলাচ্ছে ওই খুদেও।হাততালি দিলেন সকলে। সেই ছোট্ট অনুরাগীর সঙ্গে বেজায় খুশি ইমন নিজেও। এই গোটা মুহূর্তটি ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন গায়িকা।

ভিডিও আপলোড করে ক্যাপশনে গায়িকা লিখেছেন, “আমি গানটি গাওয়ার পর ও যেভাবে হাসল আমার এতেই মন ভরে গিয়েছে। এটাই সঙ্গীতের ক্ষমতা এবং জোর। সকলকে ধন্যবাদ, যারা আমায় এই গানটি গাওয়ার সুযোগ দিয়েছেন।”

Back to top button