বিনোদন

ক্যান্সার জয়ী ছেলেকে নিয়ে বই! ভিডিও পোস্ট করে মন কাড়লেন ইমরান হাশমি

ভয়াবহতা আতঙ্কের অপর নাম ক্যান্সার। বহু সেলিব্রেটির শরীরেই এই মারণ রোগ ধরা হয়েছে। বাদ যায়নি তারকাদের শিশুরাও। তেমনই ইমরান হাশমির ছোট্ট ছেলের শরীরেও থাবা বসিয়েছিল এই রোগ। সারাক্ষণ সন্তান হারানোর ভয়ে কাঁটা হয়ে থাকতেন অভিনেতা। তবে এখন অবশ্য সুস্থ আছে তাঁর ছেলে। এবার একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেতা। সেখানে ক্যান্সার নিয়ে তাঁর লেখা বইই পড়ছে অভিনেতার ছেলে।

   

অয়ন হাশমি। ইমরান হাশমির একমাত্র ছেলে। যখন তাঁর বয়স মাত্র সাড়ে তিন বছর তখন এই রোগ ধরা পড়ে। কিডনিতে ক্যান্সার ধরা পড়ে তার। প্রথম স্টেজে ধরা পড়েছিল। ২০১৪ থেকে ২০১৯ পর্যন্ত যমে মানুষে টানাটানি চলেছে।

ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ইমরান যে ছবিটি পোস্ট করেছেন তাতে দেখা যাচ্ছে, ছেলের গলা জড়িয়ে ধরে দাঁড়িয়ে রয়েছেন গর্বিত বাবা। আর ভিডিওতে দেখা যাচ্ছে, আয়ান একটি বই পড়ছে, যার নাম “কিস অফ লাইফ: হাউ এ সুপারহিরো অ্যান্ড মাই সন ডিফিটেড ক্যানসার”। ক্যাপশনে ইমরান লিখেছেন, “সর্বদা এমন একজনের উপর আমি ভরসা রাখতে পারি। আমার ছেলে, আমার বন্ধু, আমার সুপারহিরো- আয়ান!”

২০১৯ সালে ইমরান একটি পোস্ট করে জানান, তাঁর ছেলে এখন ক্যানসারমুক্ত। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই বিস্মৃতি তুলে ধরেছেন অভিনেতা। তিনি জানান, পারভিন বা ইমরান জানেন না, কীকরে তাঁরা সেই লড়াইটা লড়েছিলেন। এখন মনে পড়লে ভাবেন, একমাত্র একটাই আশা ছিল, ছেলে সেরে উঠবে। সেই মানসিক বলেই এতদূর এগিয়ে এসেছেন তাঁরা।

তিনি আরও বলেন, “তাঁদের থেকে অনেক কঠিন লড়াইটা লড়েছে তাঁদের ছেলে। শারীরিক, মানসিক কষ্ট তাকেই পেতে হয়েছে। তাই সে যোদ্ধা”।

Back to top button