বিনোদন

গ্রাস করেছে অবসাদ, অভাবে বিক্রি করেছেন গাড়ি-বাড়ি! এখন কী করছেন ইমরান খান?

আই হেট লাভ স্টোরিস, এবং দিল্লি বেলি, জানে তু ইয়া জানে না- র মত ছবি উপহার দিয়েছিলেন তিনি। কিন্তু ২০১৬ সালে কাট্টি বাট্টি সিনেমা বক্স অফিসে ব্যর্থ হতেই সিনেমা থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছিলেন। কথা হচ্ছে আমির খানের ভাগ্নে ইমরান খানকে নিয়ে। তাঁর আর্থিক অবস্থা এখন সঙ্গীন। ডুবেছেন অবসাদেও।

দীর্ঘ ছয় বছর সিনে দুনিয়া থেকে দূরে তিনি। স্বাভাবিকভাবেই নেই রোজগার। গ্রাস করেছে আর্থিক অনটন। চেপে বসেছে অবসাদ। বিচ্ছেদ হয়ে গেছে স্ত্রীর সঙ্গে। এমন জায়গায় গিয়ে ঠেকেছে যে গাড়ি বাড়ি। যদিও সিনেমার দুনিয়ায় আবার কামব্যাক করতে তৈরি ইমরান।

শোনা যায়, তিনি তাঁর বিলাসবহুল পালি হিলের বাংলো ছেড়ে চলে এসেছেন বান্দ্রার একটি ফ্ল্যাটে। তার রান্নাঘরে মাত্র তিনটি প্লেট, তিনটি কাঁটা চামচ, দুটি কফির মগ এবং একটি ফ্রাইং প্যান আছে। বিক্রি করে দিয়েছেন, চেরি লাল রঙের ফেরারি গাড়িটি। এখন চালান ফক্সওয়াগেন।

এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, কিভাবে তাঁকে তাঁর চেহারা নিয়ে কটাক্ষ করা হত। হীনমন্যতায় ভুগে তিনি সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, “ভিতর থেকে মনে হত আমাকে একদম পারফেক্ট দেখাচ্ছে। কিন্তু আমি নিরাপত্তাহীনতায় ভুগতাম। আমি শক্তিশালী হতে চেয়েছিলাম, হিরোসুলভ চেহারা চেয়েছিলাম। চাই আরও বেশি করে চেষ্টা করলাম”।

Back to top button