বিনোদন

অভিনয় নয় বরং এই পেশায় আসতে চেয়েছিলেন ইন্দ্রানী হালদার! কিন্তু বাবার একটা প্রশ্নেই পিছিয়ে যান অভিনেত্রী

ছোট পর্দা হোক কিংবা বড় পর্দা সবেতেই দাপিয়ে বেড়িয়েছেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার। তবে শুরুর দিকে অভিনেত্রী হতে চাননি তিনি। বরং চেয়েছিলেন বিমান সেবিকা হতে। কিন্তু তাঁর বাবার একটা প্রশ্নই তাঁকে পিছিয়ে এনেছিল গোটা বিষয়টি থেকে।

   

শাশ্বত চট্টোপাধ্যায়ের একটি শো তে একবার এসেছিলেন ইন্দ্রানী হালদার। সেখানে এসেই মুখ খোলেন অভিনেত্রী। বলেন,তিনি হতে চান এয়ার হোস্টেজ়। কারণ জানতে চেয়েছিলেন অভিনেত্রীর বাবা। হাসি মুখে ইন্দ্রাণী হালদার জানিয়ে ছিলেন তিনি বিমানে বিমানে ঘুরবেন। আকাশে উড়বেন। এরপরেই তাঁর বাবা যা প্রশ্ন করেছিলো সেই শুনে নিজের সিদ্ধান্ত বদল করে ফেলেন তিনি।

তাঁর এই ইচ্ছের কথা শুনে তাঁর বাবা জিজ্ঞেস করেছিলেন, “পটি-বমি পরিষ্কার করতে পারবে? কারণ বিমানে অনেক ছোট ছোট বাচ্চা থাকে, তাদের পটি, বমি পরিষ্কার করতে হয়।” তারপরই তিনি স্থির করে ছিলেন, এসব থেকে সরে যাবেন। স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন, “আমি এই কাজ করতে পারব না, আমি অভিনেত্রী হয়ে গেলাম”।

তবে জীবনের এক আক্ষেপের কথাও জানান তিনি। বলেন, “আমার একটা আক্ষেপ রয়েই গেল আমি আমার স্বামীকে বাবা হওয়ার সুখ দিতে পারলাম না। আমি সারা জীবন এত কাজের পিছনে ছুটলাম যে, মা-ই হতে পারলাম না। সন্তানের জন্ম দেওয়া হল না। সেটাই আমার আর আমার স্বামীর আফসোস। ভাস্কর সব সময় বলে সারা জীবন অন্যদের জন্য ভেবে গেলে”।

Back to top button