বিনোদন

প্রথম দেখাতেই ইয়ালিনিকে কোলে তুলে নেয় ইউভান! ছোট বোনকে কানে কানে কী বলল দাদা?

সবে মাত্র বছর তিন বয়স তাঁর। এর মধ্যেই বড় দাদা হয়ে গিয়েছে ইউভান। তাঁর নামের সঙ্গে নাম মিলিয়ে বাবা মা ছোট্ট বোনের নাম দিয়ে ইয়ালিনি। কিন্তু বোনকে কতটা ভালোবাসছে দাদা?

জানা গিয়েছে, হাসপাতালে গিয়ে প্রথম দেখাতেই বোনকে কোলে তুলে নেয় সে। বোনের সঙ্গে কানে কানে কথাও বলে। তবে ঠিক কথা বললো সে বোনের সঙ্গে? সেই বিষয়টি অবশ্য খোলসা করেন তার বাবা রাজ চক্রবর্তী। পরিচালক বলেন, “ও হাসপাতালে গিয়েই বোনকে কোলে নিয়েছে। আর বলল, বোন আমার সঙ্গে খেলবি তো? ইউভান তো দারুণ এক্সাইটেড”।

এতদিন বাড়িতে ছোট সদস্য বলতে ইউভানই ছিল। তার সবার আদর, ভালোবাসার প্রাপক ছিল একমাত্র সে। সব সময় তাঁকেই প্যাম্পার করা হত। তবে এবার সেই ভালোবাসা, আদর, অগ্রাধিকারে ভাগ বসছে। ঘরে এসেছে তাঁর থেকেও ছোট্ট আরও এক অতিথি। এই নিয়ে সামান্য মন খারাপ হয়ত তাঁর। তবে নতুন অতিথিকে নিয়ে কী বলছে সে?

এই প্রসঙ্গে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের দিদি দেবশ্রী গাঙ্গুলী বলেন, “আমরা তো ভীষণভাবে এক্সাইটেড। তবে ইউভানও বেশ সন্দিহান এই ব্যাপারে। তবে তার একটাই বক্তব্য, সবাই কোলে নেবে, কিন্তু মাম্মাজি কিছুতেই কোলে নেবে না”। আসলে এখনো ছোট্ট ইউভান নিজের মা কে ভাগ করে নিতে পারছে না।

মেয়ের জন্ম হতেই আনন্দে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন রাজ। সকলকে জানান সুখবর। সঙ্গে তিনি লেখেন, “আমাদের পরিবারে এসেছে কন্যা সন্তান। তাকে পেয়ে আমরা আপ্লুত-আনন্দিত। আপনাদের ভালোবাসা ও আশীর্বাদ কাম্য”।

Back to top button