বিনোদন

অন্যের মতামতকে সম্মান জানাতে শেখ! প্রকাশ্যে মেয়েকে ধমক জয়ার

সম্প্রতি শুরু হয়েছে অমিতাভ বচ্চনের নাতনির শো ‘হোয়াট দ্য হেল নব্যা’। সেখানেই এসেছিলেন তাঁর দিদা জয়া বচ্চন ও মা শ্বেতা নন্দা। এই শো তে এসেই এবার মেয়ে শ্বেতার উপর বেজায় চটলেন জয়া বচ্চন। সর্ব সমক্ষেই ধমক দিলেন মেয়েকে।

   

বলিউডে রাগী আন্টি বলেই পরিচিত জয়া বচ্চন। তাঁর মুডের অতল পাওয়া কঠিন। সব সময়েই সপ্তমে থাকে তাঁর মেজাজ। এবার মেয়ের উপরেই বেজায় চটেছেন তিনি। ক্যামেরার সামনেই একেবারে ধমক দিয়ে মেয়েকে চুপ করানোর চেষ্টা তাঁর।

নতুন সিজনে মা ও দিদিমার সাক্ষাৎকার নিচ্ছিলেন নব্যা। বেশির ভাগটাই চুপ করেই কাটান শ্বেতা। বেশির ভাগ কথাই বলেছেন জয়া। কিন্তু হঠাৎ করে ইন্টারনেটের প্রভাব নিজে জয়া বচ্চনের কথার মাঝেই কথা বলে ওঠেন শ্বেতা। আর তখনই রেগে যান জয়া।

এভাবে অন্যের কথার মাঝে কথা বলায় বেজায় ক্ষুব্ধ হন তিনি। তাঁকে ধমক দিয়ে আত্মকেন্দ্রিক হতে নিষেধ করেন। জয়া বলেন ‘অন্যের মতামতকে শ্রদ্ধা জানাতে শেখ।’ পাল্টা শ্বেতা বলেন, এই শোয়ের মূল উদ্দেশ্যই নিজের মতামত রাখা।

এদিকে জয়া বচ্চনও দমবার পাত্রী নন। তিনি সাফ জানিয়ে দেন নিজে যেটা ঠিক মনে করবে সেটাই এক মাত্র ঠিক বিষয় নাও হতে পারে। তাছাড়া সব বিষয়ে নিজের মতামত দিতেই হবে এমনটা জরুরি নাও হতে পারে।

Back to top button