বিনোদন

বৌমাকে বেঁধেছেন কঠোর নিয়মে! কতটা কড়া শাশুড়ি জয়া বচ্চন?

নানান কারণে বিভিন্ন সময় বিভিন্নভাবে বিতর্কে জড়িয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন। কখনো পারিবারিক কারণে আবার কখনো পেশাগত কারণে বারবার বিতর্কের শিরোনামে এসেছেন তিনি। জয়া বচ্চনের সঙ্গে ঐশ্বর্যর কেমন সম্পর্ক সেই বিষয়টিও সামনে এসেছে। জানা যায় এই সব কিছু ছাড়াও বেশ কিছু কঠিন নিয়ম বাড়িতে চালু করেছিলেন জয়া বচ্চন। যা সকলেই মেনে চলতে বাধ্য ছিলেন।

   

বরাবরই ভীষণ মুডি জয়া বচ্চন। বাড়িতে তিনি যা বলবেন সেটাই শেষ কথা। সকলে সেই কথা মেনে চলতে বাধ্য। এমনকি খোদ বিগ বিও সমঝে চলেন তাকে। বাইরে খুব একটা হাসতে দেখা যায় না জয়া বচ্চনকে। সাংবাদিক থেকে শুরু করে পরিচালকড়াও পর্যন্ত তার মুড বুঝে চলার চেষ্টা করেন।

এক সাক্ষাৎকারে জয়া বচ্চন জানিয়েছিলেন, বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন বড়দের সম্মান করেন না। এমনকি তিনি বলেছিলেন, “আমি ঐশ্বর্যর থেকে একটু বেশি সম্মান আশা করি। তবে আমি ওর পিঠ পিছনে কিছু বলি না। ও-ও তাই। বাড়িতে একা থাকলে এবং ঐশ্বর্যর সঙ্গে সময় পেলে নানা বিষয়ে কথা বলি আমরা। সে বিষয়গুলো সব সময় যে খুব গুরুত্বপূর্ণ হয়, তাও নয়”।

অভিষেক একবার একটি অনুষ্ঠানে জানিয়েছিলেন তার মা বাড়িতে কড়া নিয়ম করে দিয়েছেন, দিনে একবার অন্তত বাড়িতে সবাইকে একসঙ্গে খেতে বসতে হবে। আর সকলেই পুঙ্খনাপুঙ্খভাবে সেই নিয়ম মেনে চলতে বাধ্য ছিল।

Back to top button