গসিপ

ইটস ওভার, বিচ্ছেদের দোরগোড়ায় জিতু-নবনীতা! নবনীতাকে খোঁচা দিয়ে কী লিখলেন জিতু?

জিতু-নবনীতার বিচ্ছেদের খবরে এখন সরগরম টেলি পাড়া। যখন জল্পনা চলছে তাদের বিচ্ছেদের কারণ নিয়ে। এরমধ্যেই এই দম্পতির একের পর এক পোস্ট যেন আরও জল্পনা বাড়াচ্ছে। যত দিন এগোচ্ছে ততই তাঁদের প্রেম-ভালোবাসা-বিচ্ছেদ নিয়ে চর্চা জোরাল হচ্ছে। এবার জিতু কমলের ফের এক পোস্ট নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে জল্পনা। তাহলে কি এবার ডিভোর্স এবার শুধুই সময়ের অপেক্ষা?

   

২০১৯-এ ৬ মে বিয়ে হয়েছিল জিতু-নবনীতার। টলিউডে হ্যাপিলি ম্যারেড কাপল হিসেবেই পরিচিত জিতু নবনীতা। কিন্তু হঠাৎ করে ৪ বছর পরেই ছন্দ পতন। তাদের বিচ্ছেদের খবর ছড়িয়ে পড়ে গোটা নেট দুনিয়ায়। তবে আসল কারণ নিয়ে মুখ খোলেন নি কোনও পক্ষই। এরমধ্যেই একাধিকবার এই দম্পতির নানান পোস্ট গিয়ে জল্পনা উঠেছে।

এবার জল্পনার কেন্দ্রবিন্দুতে সেই সোশ্যাল মিডিয়ার পোস্টই। ইনস্টাগ্রামে এক রিল পোস্ট করে জিতু লিখেছেন, “সব শেষ…হয়ত এর জন্য একটু কষ্ট হচ্ছে, তবে একটা প্রশান্তির অনুভূতিও রয়েছে। আর স্ট্রেস নেই, রাত জেগে থাকা নেই। নিজেকে কাঠগড়ায় তোলার দরকার নেই, কান্না নেই, লড়াইয়ের প্রয়োজন নেই! বোকা বোকা ঝগড়া নেই, আর চিন্তা নেই। বরং এখন অনেকটা জুড়ে শান্তি।… আমি বলতে পারি এমন একজনের সঙ্গে আমার দূরত্ব তৈরি হয়েছে যে আমার উপযুক্ত ছিল না”।

অভিনেতা আরও লেখেন, “ভুল ভেঙে গিয়েছে, এখন তাদের মধ্যে আমি হেরে যাওয়া ব্যক্তিকে খুঁজে পাই। তুমি যা করেছো সেটা করেছো, আমি চেষ্টা করেছি কিন্তু এই সম্পর্কটা টেকার ছিল না। হয়ত কষ্ট হচ্ছে কিন্তু সে আমার চোখ খুলে দিয়ে গেলে তুমি”। জানা গিয়েছে, তাঁদের ডিভোর্স মামলা আদালতে বিচারাধীন। মিউচুয়াল ডিভোর্স চূড়ান্ত হবে সেপ্টেম্বরে।

Back to top button