গসিপ

স্ত্রী-কে ছেড়ে শ্রাবন্তীতে মজেছেন জিতু! মুহূর্তেই ভাইরাল ভিডিও

এই মুহূর্তে লন্ডনের মাটিতে শুটিং করছেন জিতু কামাল এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শ্যুটিংয়ের ফাঁকে সময় পেতেই রিল, ফোটোশ্যুটে মজেছেন অভিনেতা৷ তার প্রত্যেকটি রিলই ভাইরাল হয় মুহূর্তেই। এবার অভিনেত্রীর সঙ্গে তার খুনসুটির ভিডিও ভাইরাল হল।

ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যাচ্ছে,‘তুম যো কেহদো তো চাঁদ তারো কো…’ এই গানে রিলস বানাচ্ছেন অভিনেতা। আর তখনই পাল্টা জবাব দিয়ে নায়িকা বলেছেন, চাঁদ তারা সত্যি কারেই নিয়ে আসতে। কিন্তু তা অসম্ভব বুঝতে পেরে পিছু হটেছেন নায়ক।

এই গোটা রিলসের ভিডিও পোস্ট করেছেন নায়ক। সেখানে ক্যাপশনে লিখেছেন, “কেন আমার সঙ্গে এরকম করছ? কেন?”উত্তর দিয়েছেন নায়িকাও। পাল্টা তিনি লিখেছেন, “কারণ আমার ভাল লাগছে”। এই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। দর্শকরা খুব পছন্দ করেছেন এই ভিডিও।

টলিউডের অন্যতম বহুল চর্চিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ব্যক্তিগত জীবন হোক কিংবা অভিনয় অথবা সোশ্যাল মিডিয়ায় কোন পোস্ট যেকোনো কারণেই সব সময় চর্চায় থাকেন তিনি। তবে আজকাল দেখা যাচ্ছে কোন রকম সোশ্যাল মিডিয়া পোস্ট হলেই ট্রোলের শিকার হতে হচ্ছে নায়িকাকে। যদিও এই বিষয়গুলিকে পাত্তা না দিয়েই নিজের মতো করে জীবনটাকে উপভোগ করছেন অভিনেত্রী।

Back to top button