বিনোদন

টলি থেকে বলি দাপিয়ে বেড়াচ্ছেন! এই অভিনেত্রীর কথায় নিজের নামই পাল্টে ফেলেছিলেন যীশু, কেন জানেন?

টলিউড পেরিয়ে বলিউডে পা রেখে দক্ষতার সঙ্গে অভিনয় করে বেড়াচ্ছেন এমন বাঙালি অভিনেতাদের মধ্যে যিশু সেনগুপ্ত অন্যতম। টলিউডে এখন তাকে প্রায় দেখাই যায় না বললে চলে। বরং বলিউডে রমরমিয়ে অভিনয় করে বেড়াচ্ছেন অভিনেতা।

   

তবে জানেন কি এই অভিনেতার আসল নাম কিন্তু যিশু নয়। তাঁর বাবা মা অভিনেতার নাম রেখেছিলেন, বিশ্বরূপ। যীশু ছিল তার ডাক নাম। অভিনেতা এক সাক্ষাৎকারে জানান, মহাপ্রভু’র আগে ১৯৯৭ সালে অন্য একটি টিভি শোয়ে একটি ছোট রোলে অভিনয় করেছিলেন তিনি। সেই শোয়ের পরিচালনা করেছিলেন অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়। অভিনেত্রী তাঁকে তাঁর ডাক নাম ধরেই চিনতেন। সেই সময়ে অভিনেত্রী বলেছিলেন, ‘যীশু’ নামটাই তিনি রাখতে চান।

২০০১-২০০২ সালে বড়পর্দায় কাজ শুরু করেছিলেন অভিনেতা। ২০০৮ সালে ঋতুপর্ণ ঘোষের সঙ্গে প্রথম কাজ করেন যীশু।এরপরেই তার অভিনয়ের প্রতি আগ্রহ জন্মায়। তবে প্রথম দিকে তিনি কখনোই অভিনয় করতে চাননি বলেও জানান।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খোলেন যিশু সেনগুপ্ত। সেখানে অভিনেতা জানান, “আমি গুড হাজব্যান্ড কিংবা ভালো বাবা কোনোটাই নই। কারণ পরিবারকে যতটা সময় দেওয়া উচিত আমি সেটা দিতে পারি না”। যদিও কাজের প্রয়োজনে তিনি যে পরিবারকে সময় দিতে পারেন না তা অবশ্য পরিষ্কার। যদিও এই নিয়ে আক্ষেপ নেই তার পরিবারের।

Back to top button