এক সপ্তাহে বন্ধ চারটে মেগা! এবার কোন ধারাবাহিকের উপর কোপ পড়ল?

Avatar

Published on:

এক সপ্তাহে বন্ধ চারটে মেগা! এবার কোন ধারাবাহিকের উপর কোপ পড়ল?

সময়ের আগেই শেষের পথে আরও এক জনপ্রিয় মেগা সিরিয়াল। মাত্র কয়েক মাস চলেই বন্ধ হতে চলেছে এই ধারাবাহিক। তার বদলে আসতে পারে নতুন ধারাবাহিক। এমনটাই জল্পনা চলছে টালিগঞ্জে। মূলত টিআরপি না থাকার কারণেই বন্ধ হতে চলেছে এই ধারাবাহিক। এই নিয়ে জি বাংলায় এক সপ্তাহে বন্ধ হল ৪টি মেগা সিরিয়াল।

যদিও প্রথম দিকে টিআরপি মোটামুটি ঠিকই ছিল জনপ্রিয় ধারাবাহিক ‘যোগমায়া’এর। কিন্তু পরের দিকে টিআরপি ক্রমেই পড়ে যেতে থাকে। এরপরেই চ্যানেল কর্তৃপক্ষ সিদ্ধান্ত নেয় এই ধারাবাহিক বন্ধ করার।

   
 ⁠

কিছুদিন আগে স্লট বদল হয়েছিল নেহা আমানদীপ এবং সৈয়দ আরেফিন অভিনীত এই সিরিয়ালের। মাত্র চার মাস আগে শুরু হয়েছিল ‘যোগমায়া’ ধারাবাহিক। রিক্সা চালকের মেয়ের আইএএস হওয়ার স্বপ্ন নিয়ে কাহিনীর প্রেক্ষাপটে শুরু হয়েছিল ছোট পর্দার এই গল্প। দর্শকদের মনে জায়গাও করে নিয়েছিল এই ধারাবাহিক। তবে টিআরপি তেমন ভালো ছিল না কোনও কালেই।

  
 ⁠

স্টার জলসা এবং জি বাংলা দুটো চ্যানেলই টিআরপি কম থাকলে সেই ধারাবাহিক বন্ধ করে দিতে বাধ্য হয় নির্মাতারা। তবে যদি কোনও ধারাবাহিকের টিআরপি কম থাকা সত্ত্বেও দর্শকদের পছন্দ হয় তাহলে সেক্ষেত্রে তার সময় পরিবর্তন করা হয়। কিন্তু এই ক্ষেত্রে ধারাবাহিকটি একদম নতুন হওয়ায় এত তাড়াতাড়ি টাইম লিপ নেওয়া সম্ভব না বলে জানিয়ে দিয়েছে প্রোডাকশন হাউজ।