বিনোদন

কাটল সংকট, ছুটি পেলেন সুমন! বাড়ি ফিরেও থাকতে হবে কড়া পর্যবেক্ষণে

সুস্থ হয়ে বাড়ি ফিরে গেলেন কবীর সুমন। শনিবার হাসপাতাল থেকে ছুটি দেওয়া হল কবিয়ালকে। যদিও বাড়িতে কঠোর পর্যবেক্ষণের মধ্যেই থাকতে হবে শিল্পীকে। আপাতত স্থিতিশীল রয়েছে শারীরিক অবস্থা।

কেটেছে সংকট, আপাতত সুস্থ রয়েছেন কবিয়াল কবীর সুমন। এমনটাই খবর হাসপাতাল সূত্রে। তাই আটদিন পর চিকিৎসকদের পরামর্শেই ছুটি পেলেন তিনি। হৃদরোগ ও শ্বাসকষ্টের সমস্যা নিয়ে কলকাতা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি তিনি। উদ্বেগ ছড়িয়েছিল অনুরাগীদের মধ্যে।

হাসপাতাল সূত্রে খবর, এখন অনেকটাই স্থিতিশীল ‘গানওয়ালা’র শারীরিক অবস্থা। আর অক্সিজেন সাপোর্টে রাখতে হচ্ছে না তাঁকে।আগের চেয়ে শারীরিক অবস্থার উন্নতি হয়েছে গায়কের। অক্সিজেন নির্ভরতাও কমেছে আগের থেকে। ফুসফুস এবং হার্টের সমস্যা রয়েছে। তবে তা খুবই সামান্য। উঠে বসতে পারছেন। মাঝেমাঝে হাঁটাচলাও করছেন তিনি।

নিজের সোশ্যাল মিডিয়ায় কবিয়াল লিখেছিলেন, “শ্বাসকষ্ট নিয়ে কলকাতা মেডিক্যাল কলেজে ভর্তি হয়েছি। শিগগিরি সেরে উঠব। চিন্তা করবেন না”।

হাসপাতাল সূত্রে খবর, পালমনোলজিস্ট, কার্ডিওলজিস্ট, সিসিইউ স্পেশালিস্ট, জেনারেল মেডিসিন বিভাগের ৪ সদস্য নিয়ে একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছিল। সোমনাথ দে (সিসিইউ স্পেশালিস্ট)-র অধীনে চিকিসাধীন রয়েছেন তিনি। দীর্ঘদিন তিনি হাঁপানির সমস্যায় ভুগছেন৷ এই মুহূর্তে শিল্পীর অবস্থা স্থিতিশীল।

Back to top button