বিনোদন

প্রয়াত শিশুকন্যাকে কোলে নিয়ে বাবা! মুহূর্তেই ভাইরাল কাবোর শোকার্ত পোস্ট

‘সারেগামাপা’য় মন জয় করেছিলেন কালিম্পংয়ের ভূমিপুত্র অ্যালবার্ট কাবো। দ্বিতীয় স্থান অধিকার করেছিলেন তিনি। তাঁর উৎফুল্লতা মাতিয়ে রাখত সবাইকে। গত বছর জুলাইতে তিনি হারিয়েছেন তাঁর শিশুকন্যাকে। সেই শোকে এখনো বিহ্বল তিনি। নতুন বছরেই স্বর্গীয় শিশু কন্যাকে নিয়ে দিলেন এক পোস্ট।

   

সোশ্যাল মিডিয়ায় নিজের শিশুকন্যাকে নিয়ে আবার পোস্ট করেছেন অ্যালবার্ট কাবো। মৃত্যুর এত মাস পরেও বাবার সোশ্যাল মিডিয়ায় ফের জীবন্ত হয়ে উঠেছে একরত্তি। মেয়ের সঙ্গে তাঁর নিজের একটি ছবি সমাজমাধ্যমে পোস্ট করেন কাবো৷ ছবির ক্যাপশনে লেখেন, “অনেকটা ভালবাসি এলভিন সোনা৷ হ্যাশট্যাগে লেখেন- সুইট মেমোরি, মেয়ে এলভিন, আমার দুনিয়া”। এই ছবি দেখে কষ্টে ভেঙে পড়েছে নেট দুনিয়া।

মাত্র আট মাস বয়সেই মারা যায় কাবোর শিশুকন্যা। কাবো এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন তাঁরা কলকাতার নামী হাসপাতালে চিকিৎসা করিয়েছেন ছোট্ট মেয়ের৷ কিন্তু সকলের সব প্রচেষ্টা ব্যর্থ করে না ফেরার দেশে পাড়ি দিল ছোট্ট ইভলিন। তিনি যখন সারেগামাপা নিয়ে ব্যস্ত ছিলেন, তখন স্ত্রী পূজা সামলেছেন ঘরসংসার এবং শিশুকন্যাকে। সারেগামাপা-র শো-এ দর্শকাসনে একরত্তি মেয়েকে কোলে নিয়ে বসে থাকতেন কাবোর স্ত্রী পূজা ছেত্রী। এই দৃশ্যের সঙ্গে পরিচিত হয়ে গিয়েছিলেন দর্শকরা।

এর আগেও মেয়েকে নিয়ে একাধিক পোস্ট করেছিলেন কাবো। তিনি লিখেছিলেন, “পর্ব শেষ হয়েছে, তবে যাত্রা শেষ হয়নি এখনও৷ আমাদের জীবনে এখনও পর্যন্ত সুমধুরতম গান গেয়েছো তুমি৷ ধ্রুবতারা হয়ে আমাদের পথ দেখিয়ে নিয়ে যেয়ো বরাবর৷ অন্য দেশে ভাল থাকো৷ শান্তিতে বিশ্রাম নাও ইভলিন লেপচা৷’’

Back to top button