বিনোদন

শুধু ভালোবাসা নয়! দীর্ঘ ২৫ বছরের বিবাহিত জীবনে কাজলের গুণাগুণ নিয়ে মুখ খুললেন অজয়

কাজল ও অজয় দেবগনের জুটি বলিউডে আরও এক উল্লেখযোগ্য জুটির মধ্যে অন্যতম। প্রথম দিকে ভিন্ন ভিন্ন সম্পর্কে এই দুই তারকা জড়িয়ে থাকলেও বিয়ের পর থেকে একদম আইডিয়াল জুটি হয়ে উঠেছেন তাঁরা। কিন্তু কীভাবে বিয়ে হল তাঁদের? কী দেখে পছন্দ করলেন একে অপরকে?

   

একটি পডকাস্ট অনুষ্ঠানে এসেছিলেন অজয় দেবগন। সেখানেই নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেন তিনি। বলেন, “আমি সত্যিই জানি না। মানে, আমাদের দেখা হয়, এরপর রোজই দেখা হতে শুরু করে। কেউ কাউকে প্রোপোজ না করেই এটা চলে। এবং এরপর এটা একপ্রকার স্বাভাবিক ভাবেই বিয়ের দিকে চলে যায়”।

১৯৯৯ সালের ফেব্রুয়ারি মাসের ২৪ তারিখ অজয়ের সঙ্গে বিয়ে হয় কাজলের। ২৫ বছর হয়ে গেল কাজল এবং অজয় দেবগনের সংসার জীবনের বয়স। সংসার জীবনের স্থায়িত্ব নিয়ে অভিনেতার মত, ” শুধু ভালবাসা তো নয়, এ কথা বলতেই পারি। প্রথমে ভালবাসা থাকলেও পরবর্তী সময়ে তা অন্য আরও বিষয়ে পরিবর্তিত হয়। যেমন, যত্ন আর দায়-দায়িত্ব-এগুলো থাকলেই বিয়ে টিকে যায়।”

প্রসঙ্গত, একসঙ্গে কাজ করতে গিয়েই আলাপ হয় অজয়-কাজলের। এরপর ধীরে ধীরে সম্পর্ক গভীর হয়। অজয় দেবগনের কাছে নিজের ব্যক্তিগত জীবনের সমস্যা নিয়ে যেতেন কাজল। তার সমাধানও করতেন অভিনেতা। এরপর তাঁরা একে অপরের কাছাকাছি আসেন। সেখান থেকেই বাড়ে সম্পর্কের গভীরতা। বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তাঁরা। সেখান থেকে ধীরে ধীরে সংসার, দুই সন্তানের অভিভাবক এখন তাঁরা।

Back to top button