বিনোদন

করণের শো ছেড়ে চলে যাওয়ার হুঁশিয়ারি কাজলের! তবে কি ফের উসকে উঠল পুরোনো বিবাদ?

করণ জোহর ও কাজলের বন্ধুত্ব সর্বজন বিদিত। করণ জোহরের প্রথম পরিচালিত ছবি কুছ কুছ হোতা হ্যায় থেকে শুরু তাঁদের বন্ধুত্বের। তারপরেও সেই বন্ধুত্ব থেকে গিয়েছে। কিন্তু মাঝে যে পথটা মসৃণ ছিল তা একেবারেই নয়। তাদের মধ্যেও তীব্র ঝগড়া হয়েছিল। ভেঙেছিল বন্ধুত্ব। কিন্তু সম্প্রতি আবার কফি উইথ করণ শো তে এসেছিলেন কাজল এবং রানী মুখার্জি। সেখানে এসে ফের মেজাজ হারাতে দেখা যায় কাজলকে।

সম্প্রতি প্রকাশ পেয়েছে কফি উইথ করণ শো এর নেক্সট এপিসোডের একটি প্রোমো। সেখানে কাজল এবং রানী মুখার্জি অতিথি হিসেবে এসেছেন। সেই প্রোমোতেই দেখা যাচ্ছে অনুষ্ঠান ছেড়ে চলে যাওয়ার হুঁশিয়ারি দিচ্ছেন কাজল। এরপরেই প্রশ্ন উঠছে তাহলে কি বন্ধুত্বের মাঝে সেই পুরনো ঝগড়া আবার উসকে উঠলো?

তবে বিষয়টি একেবারেই তা নয়। প্রোমোতে যা দেখা যাচ্ছে, করণ কাজলকে প্রশ্ন করেছিলেন এমন সিনেমার নাম বলতে যা করণের পরিচালিত, কাজল রয়েছেন এবং রানী বিশেষ চরিত্রে অভিনয় করেছেন। শেষ পর্যন্ত উত্তর দিতেও পারেননি তিনি। তবে হাতে থাকা একটি যন্ত্রের মাধ্যমে ক্রমাগত আওয়াজ করতে থাকেন অভিনেত্রী। তাতেই বিরক্ত হয়ে কাজলের উপর।

এরপরেই কাজল ধৈর্যচ্যুত হয়ে বলেন, “আমি আর থাকতে পারছি না। আমি চললাম এই অনুষ্ঠান ছেড়ে”। যদিও অনুষ্ঠান ছেড়ে চলে যাননি তিনি। মজার ছলেই এমন হুঁশিয়ারি দিয়েছিলেন কাজল। প্রসঙ্গত, এর আগেও একাধিক বার ‘কফি উইথ কর্ণ’-এ এসেছেন কাজল। স্বামী অজয় দেবগনের সঙ্গেও এসেছিলেন অভিনেত্রী।

 

Back to top button