সিনেমা

বছরের শুরুতেই শহরে আসছেন কাজল! কোন বাঙালি পরিচালকের সঙ্গে জুটি বাঁধছেন জানেন?

জন্মসূত্রে বাবা-মা কলকাতার বাসিন্দা হলেও তার বড় হয়ে ওঠা মুম্বাইতে। বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কাজল জন্মসূত্রে বাঙালি হলেও কলকাতার কোন বাংলা পরিচালকের সঙ্গে এখনো কাজ করেননি তিনি। তবে এই অপূর্ণতা হয়তো খুব শীঘ্রই পূর্ণ হবে। জানা গিয়েছে নতুন বছরের শুরুর দিকেই কলকাতায় আসতে চলেছেন তিনি।

সূত্রের খবর, জানুয়ারির শেষের দিকে কলকাতায় একটা লম্বা সময়ের জন্য এসে থাকবেন কাজল। মূলত ছবির কাজের জন্যই আসবেন বলে জানা গিয়েছে। স্বামী অজয় দেবগনের প্রযোজনায় নতুন ছবিতে হাত দিচ্ছেন তিনি। খুব সম্ভবত ছবির নাম হতে পারে ‘মা’।

জানা গেছে অজয় দেবগনের প্রযোজনায় এই ছবি হবে। তার আগে নভেম্বর মাসে অবশ্য তাদের টিম এসে কলকাতায় পুরো বিষয়টি খতিয়ে দেখে যাবে। এরপরে হয়তো জানুয়ারির শেষের দিক থেকে শুরু হতে পারে শুটিং। যদিও কলকাতায় তাঁর যাতায়াত লেগেই থাকে। শেষ, ‘সালাম ভেঙ্কি’ ছবির প্রচারের কলকাতায় এসেছিলেন তিনি। এ ছাড়াও কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অতিথি হয়ে এসেছেন অভিনেত্রী।

প্রসঙ্গত, একসঙ্গে কাজ করতে গিয়েই আলাপ হয় অজয়-কাজলের। এরপর ধীরে ধীরে সম্পর্ক গভীর হয়। অজয় দেবগনের কাছে নিজের ব্যক্তিগত জীবনের সমস্যা নিয়ে যেতেন কাজল। তার সমাধানও করতেন অভিনেতা। এরপর তাঁরা একে অপরের কাছাকাছি আসেন। সেখান থেকেই বাড়ে সম্পর্কের গভীরতা। বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তাঁরা। সেখান থেকে ধীরে ধীরে সংসার, সন্তান।

Back to top button