বিনোদন

চাকরি হারিয়েছেন কোয়েম্বাটুরের প্রথম মহিলা বাসচালক! গাড়ি উপহার দিলেন কমল হাসান

এমনিতেই বিভিন্ন সামাজিক কাজ করে মানবিকতার নজির গড়েছেন রাজনীতিবিদ কমল হাসান। এবার সেই তালিকায় যোগ হল আরও একটি সারি। এবার চাকরি খোয়ানো এক মহিলা বাস চালককে গাড়ি উপহার দিলেন তিনি। পাশে দাঁড়ালেন ওই অসহায় মহিলার।

   

জানা যায়, কিছুদিন আগে কোয়েম্বাটুরে ডিএমকে নেত্রী তথা সাংসদ কানিমোঝি তাঁর বাসে উঠেছিলেন। সেই সময় মহিলা বাস চালক হিসেবে শর্মিলাকে দেখে খুশিও হয়েছিলেন তিনি। একটি ঘড়িও উপহার দেন ওই চালককে। কিন্তু এরপরেই বিতর্ক বাঁধে।

ওই বাসে যথারীতি নিয়মে টিকিট কাটেন সাংসদ। কিন্তু বাস চালক শর্মিলা কর্তৃপক্ষের কাছে অভিযোগ করেন কন্ডাকটর নাকি খারাপ ব্যবহার করেছেন কানিমোঝির সঙ্গে। পাল্টা কন্ডাক্টারের তরফে জানানো হয়, শর্মিলা নিজের জনপ্রিয়তার জন্য প্রায়শই খ্যাতনামীদের বাসে ভ্রমণের আমন্ত্রণ জানিয়ে সাধারণ যাত্রীদের অসুবিধার সৃষ্টি করেন। দু’পক্ষের অভিযোগ শোনার পর কর্তৃপক্ষ শর্মিলাকে চাকরি থেকে বরখাস্ত করেন৷

এরপরেই এই গোটা বিষয়ে ক্ষোভ প্রকাশ করেন কমল হাসান। তিনি বলেন, “শর্মিলাকে ঘিরে তৈরি হওয়া এই বিতর্কে আমি অত্যন্ত ক্ষুব্ধ। ওঁর বয়সি মেয়েদের কাছে শর্মিলা অনুপ্রেরণা। আমি চাই না, উনি নিছক এক জন চালক হয়ে থাকুন। আমার প্রত্যাশা, এমন আরও অনেক শর্মিলা তৈরি হবে সমাজে”। তাঁর সংযোজন, “এই গাড়িটা উনি এখন ভাড়া দিতে পারবেন, এক জন উদ্যোগপতি হয়ে উঠতে পারবেন”।

Back to top button