সিরিয়াল

পেছনে ফেলে দিল কার কাছে কই মনের কথা! কালীপুজোর আগেই কি বন্ধ হচ্ছে এই মেগা? যা বলল গীতশ্রী

সময়ের আগেই শেষের পথে আরও এক জনপ্রিয় মেগা সিরিয়াল। মাত্র কয়েক মাস চলেই বন্ধ হতে চলেছে এই ধারাবাহিক। তার বদলে আসতে পারে নতুন ধারাবাহিক। এমনটাই জল্পনা চলছে টালিগঞ্জে। মূলত টিআরপি না থাকার কারণেই বন্ধ হতে চলেছে এই ধারাবাহিক।

   

যদিও প্রথম দিকে টিআরপি মোটামুটি ঠিকই ছিল জনপ্রিয় ধারাবাহিক ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’এর। কিন্তু কালীপুজোর আগেই শেষ হবে শুটিং। এদিকে ইতিমধ্যেই সামনে এসেছে ব্লুজ প্রোডাকশনের আসন্ন মেগা গীতা LL.B-র প্রোমো। ২০শে নভেম্বর থেকে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজের বদলে দেখা যাবে এই মেগা।

এদিকে কয়েক মাস আগে শুরু হয়েছিল ‘কমলা এবং শ্রীমান পৃথ্বীরাজ’ ধারাবাহিক। সামাজিক কুসংস্কার, নারীদের প্রতি অন্যায় অত্যাচারের কাহিনীর প্রেক্ষাপটে শুরু হয়েছিল ছোট পর্দার এই গল্প। দর্শকদের মনে জায়গাও করে নিয়েছিল এই ধারাবাহিক। তবে টিআরপি তেমন ভালো ছিল না কোনও কালেই।

স্টার জলসা এবং জি বাংলা দুটো চ্যানেলই টিআরপি কম থাকলে সেই ধারাবাহিক বন্ধ করে দিতে বাধ্য হয় নির্মাতারা। তবে যদি কোনও ধারাবাহিকের টিআরপি কম থাকা সত্ত্বেও দর্শকদের পছন্দ হয় তাহলে সেক্ষেত্রে তার সময় পরিবর্তন করা হয়। কিন্তু এই ক্ষেত্রে ধারাবাহিকটি একদম নতুন হওয়ায় এত তাড়াতাড়ি টাইম লিপ নেওয়া সম্ভব না বলে জানিয়ে দিয়েছে প্রোডাকশন হাউজ।

টাইম লিপ করা সম্ভব হবে না বলেই কম টিআরপির কারণে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ বন্ধ করে দেওয়া হচ্ছে। দেখা যাচ্ছে, প্রতিদ্বন্দ্বী ‘কার কাছে কই মনের কথা’র সঙ্গে কোনওভাবেই এঁটে উঠতে পারছে না এই মেগা। ফলে মন খারাপ গোটা ইউনিটের।

সিরিয়ালের অভিনেত্রী গীতশ্রী জানান, “এই সিরিয়ালের কেন্দ্রে কোনও সাংসারিক ঝামেলা ছিল না। গল্পটা ছিল একেবারেই অন্য রকম। আমি প্রথম বার এমন ধরনের চরিত্রে অভিনয় করলাম। সেটা ভাল লাগছে। সবচেয়ে অদ্ভুত ব্যাপার, সবাই আমায় দেখলেই বলেন খুব ভাল সিরিয়াল, অথচ টিআরপিই উঠল না”।

Back to top button