বিনোদন

একসঙ্গে জমিয়ে আইবুড়ো ভাত খেলেন কাঞ্চন-শ্রীময়ী! কী কী ছিল মেনুতে?

গুটি কয়েক লোক নিয়ে চুপিসারে আইনি বিয়ে সেরেছেন কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ। ৬ মার্চ হবে তাঁদের সামাজিক বিয়ে। বিলাস বহুল হোটেলে হবে এলাহী আয়োজন। তার আগে ঘনিষ্ট বন্ধুদের কাছে আইবুড়ো ভাত খেলেন এই তারকা জুটি।

   

ইতিমধ্যেই কাঞ্চন-পিঙ্কির বিচ্ছেদের খবরে সিলমোহর পড়েছে। আইনি পথ আলাদা হয়েছে দুজনের। আর তারপরেই এক মুহুর্তও সময় নষ্ট না করে বিয়ে সেরে ফেলেছেন এই বহুল চর্চিত জুটি। কাছের কয়েকজন আত্মীয়দের নিয়ে খাতায় কলমে স্বামী স্ত্রী হয়েছেন তাঁরা।

গত ১৪ ফেব্রুয়ারি পরিবার ও ঘনিষ্ঠদের সাক্ষী রেখে আইনি বিয়ে সেরেছেন কাঞ্চন মল্লিক। পরনে রং মিলান্তি পোশাক।মার্চ মাসের ৬ তারিখ বন্ধুবান্ধবদের নিয়ে একটা অনুষ্ঠান করার পরিকল্পনা করেছেন কাঞ্চন-শ্রীময়ী।

বুধবার জমিয়ে আইবুড়ো ভাত খেলেন শ্রীময়ী-কাঞ্চন। কাঁসার থালায় সাজিয়ে দেওয়া হয়েছিল পঞ্চব্যঞ্জন। মেনুতে ছিল লুচি, পাঁচরকম ভাজা, আলুর দাম, পোলাও, মাছ, ডাল, ডাব চিংড়ি, চাটনি, দই, মিষ্টি।

বিশেষ দিনের ছবি পোস্ট করে শ্রীময়ী লেখেন, “এই জীবনে অনেক মানুষ দেখেছি। কিন্তু এমন বন্ধু দেখিনি, যাঁরা সব সময় আমার পাশে দাঁড়িয়েছে। ভালো সময়েও, খারাপ সময়েও… আমি আমার জীবন থেকেও বেশি ভালোবাসি তোমাদের। তোমরা এভাবেই আমাকে ভালোবেসো ও পাশে থেকো”।

Back to top button