বিনোদন

কখনো হাতে হাত আবার কখনো থুতনিতে আদর! ভাইরাল কাঞ্চন-শ্রীময়ীর ফটো

কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজের প্রেমের গুঞ্জনে সরগরম টেলি পাড়া। গুঞ্জন বললেও ভুল বলা হবে, সর্ব সমক্ষেই এখন মেলামেশা করছেন তাঁরা। কাঞ্চনের বাড়ির পুজোয় দায়িত্ব নিচ্ছেন শ্রীময়ী। এবার তাঁদের দেখা গেল জোড়ায় ফটোশুট করতে। আর এই ছবি দেখেই আবারও উসকে উঠল জল্পনা।

পোশাক মিলিয়ে এবার ফটোশুট করলেন কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ। কখনও লাল-কালো বা হলুদ-সবুজে তৈরি করলেন কনট্রাস্ট তো আবার কখনও একই রঙের জামা পরে টুইনিং করে ছবি তুললেন দুজনে। শুধু পোশাকে মিল ছিল তাই নয়। পোজেও ছিল আদরের ছোঁয়া।

এই জুটিকে দেখা গেল সোহাগে আদরে মেখে ছবি তুলতে। কাঞ্চনের হাতটা শক্ত করে ধারে আছেন শ্রীময়ী, কখনও ঘাড়ে মাথা রাখছেন। আবার চর্চিত প্রেমিকার গাল ধরে আদরও করে দিতে দেখা গেল কাঞ্চনকে। এই ছবি দেখে তো নেটিজেনরা তাঁদের ‘শোভন-বৈশাখী লাইট’ তকমা লাগিয়ে দিল।

কিছুদিন আগেই শ্রীময়ী ও কাঞ্চন মল্লিকের রাস পূর্ণিমায় নাচের ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, গোলাপি পারের হলুদ শাড়ি এবং সোনার গয়নায় সেজেছেন শ্রীময়ী। অন্যদিকে কাঞ্চনের পরনে ছিল সাদা পঞ্জাবি। নাচ করার পাশাপাশি জমিয়ে পোজও দিয়েছেন তাঁরা। ভাইরাল হয়েছে সেই ছবিও।

Back to top button