বিনোদন

প্রেমের কথা স্বীকার করলেন কঙ্গনা! মনের মানুষকে নিয়ে বড় কথা জানালেন অভিনেত্রী

শুধু হৃতিক নয়, কঙ্গনা মন দিয়েছেন বহুজনকে। আর তাঁর মন ভেঙেছেও বহু বার। কিন্তু তিনি বারবারই বিয়ে করে সংসার ধর্ম করতে চেয়েছেন। কিন্তু সেই সুযোগ মেলেনি। তবে এবার হয়তো মনের মানুষ খুঁজে পেলেন তিনি। কিছুদিন এক বিদেশির হাতে হাত রেখেই স্যাঁলো থেকে বেরোতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। কিন্তু সেই সব জল্পনা কল্পনাকে দূরে সরিয়ে এবার সত্যি সত্যি প্রেমে পড়লেন তিনি। আর নিজের মুখেরই স্বীকার করেছেন সেই কথা।

   

কঙ্গনা রানাওয়াত জানান, তিনি প্রেম করছেন এবং সঠিক সময়ে সবটা জানাবেন। এদিকে সম্প্রতি অযোধ্যায় রামলালার প্রাণপ্রতিষ্ঠার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কঙ্গনা রানাওয়াত। তাঁর সঙ্গেই দেখা গিয়েছে ইজ মাই ট্রিপের কর্ণধার নিশান্ত পিট্টিকে। এরপরেই তাঁদের নিয়ে গুঞ্জন শুরু হয়।

এই প্রসঙ্গে বিরক্ত প্রকাশ করে কঙ্গনা বলেন, “আমি মিডিয়ার কাছে বিনয়ের সঙ্গে আবেদন জানাচ্ছি, দয়া করে ভুলভাল রটনা ছড়াবেন না। নিশান্ত পিট্টি বিবাহিত এবং সুখী। অন্যদিকে আমি অন্য কারুর সঙ্গে প্রেম করছি। সঠিক সময়ের জন্য অপেক্ষা করুন। আমাদের লজ্জা দেবেন না, প্রতিদিন একজন নারীর সঙ্গে নতুন পুরুষের নাম জুড়ে দেওয়া সমীচীন নয়, তাও তাঁরা একসঙ্গে ছবি তুলেছে বলে”।

কয়েক দিন আগেই, ফরাসি এক ব্যক্তির সঙ্গে তাঁকে দেখা গিয়েছিল স্যালো থেকে বেরোতে। তিনি আসলে ইন্ডাস্ট্রির খুব ঘনিষ্ঠ, খ্যাতনামী কেশসজ্জা শিল্পী। ব্যক্তির পরনে কালো প্যান্ট ও শার্ট। কঙ্গনার পরেছিলেন ফ্লোরাল ফ্রক।কঙ্গনা রানাওয়াত বারবার বিতর্কে জড়িয়েছেন নানান কারণে। তিনি একবার পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ করেছিলেন।

Back to top button