সিরিয়াল

শুরু হল কার কাছে কই মনের কথা! তাঁর আগেই দিদি নাম্বার ওয়ানে ফাঁস শুটিংয়ের গোপন তথ্য

আজ থেকে শুরু হল নতুন ধারাবাহিক কার কাছে কই মনের কথা। জি বাংলায় সন্ধ্যে ৬.৩০ মিনিটে সম্প্রচারিত হল এই ধারাবাহিক। তবে এই সিরিয়াল শুরুর আগেই পাঁচ মুখ্য চরিত্রের দেখা মিলল দিদি নাম্বার ওয়ানের সেটে। আর সেখানেই ফাঁস হল শুটিং ফ্লোরের গোপন তথ্য।

সম্প্রতি দিদি নাম্বার ওয়ানে এসেছিলেন মানালি, স্নেহা চট্টোপাধ্যায়, বাসবদত্তা চট্টোপাধ্যায়, কুয়াশা বিশ্বাস, সৃজনী মিত্ররা। সেখানে এসেই নিজেদের কর্মকাণ্ডের কথা বলতে থাকেন এই পাঁচ অভিনেত্রী। ফাঁস হয় একের পর এক গোপন তথ্য। হাসিতে ফেটে পড়ে দিদি নাম্বার ওয়ানের মঞ্চ।

মেকআপ রুমে প্রায়ই তাঁদের আড্ডা বসে বলে জানান স্নেহা। এরপরেই অভিনেত্রী বলে ওঠেন, ‘দুজন তো ছানা নিয়ে গল্পজুড়ে দিচ্ছি। আমি বাসবদত্তাকে বলছি আমার ছেলেটা ঘুমোয় রে। এ মা তোমার মেয়েটা ঘুমোয় না কী কষ্ট তোমার।’ আর এইসব শুনে রীতিমত ভয় পেয়ে যায় মানালি। তখন সে বলে ওঠে, মানালি এরপর বলে ওঠেন, “আর আমি ঘাড় ঘুরিয়ে একবার এদিকে তাকাচ্ছি তারপর ওদিকে। তারপর বলছি, বাবা রে তোমরা আর বোলো না।”

প্রসঙ্গত, গল্পে এই পাঁচ নারী প্রত্যেকেই একে অপরের পড়শী। যাদের মধ্যে গড়ে উঠবে অটুট বন্ধুত্বের সম্পর্ক। একে অপরের মনের দুঃখ তারা বোঝে। এই পাঁচজনের কাহিনী নিয়েই এগিয়ে যাবে গল্পের প্লট।

প্রোমোতে দেখা গিয়েছিল নতুন বউ নিয়ে বাড়ি ফিরতেই গায়ের রং নিয়ে খোঁটা শুনতে হয় পর্দার শিমূল মিত্র। প্রতিবেশী গিন্নি যখন নতুন বউকে নিয়ে মন্তব্য করছে তখন তাতে পূর্ণ সায় রয়েছে শিমূলের শাশুড়ির। বাড়ির বউয়ের প্রতিভার দাম দেয় না শ্বশুরবাড়ি। এখন এই ধারাবাহিক দর্শকদের কতটা পছন্দ হয় সেটাই এখন দেখার।

Back to top button