সিরিয়াল

ভেবে নাও মেয়ে মরে গেছে! হঠাৎ মা কে একথা কেন বলল শিমুল?

পাড়ার পাঁচ বউ-এর বন্ধুত্বের গল্প নিয়ে শুরু হয়েছে কার কাছে কই মনের কথা ধারাবাহিক। এই ধারাবাহিকে ইতিমধ্যেই বিয়ে হয়েছে মানালির। আর তার শ্বশুর বাড়ি আসতেই শুরু হয়েছে যত কাণ্ড। শাশুড়ি মোটেই বৌমাকে শান্তি দিচ্ছে না। আর এই নিয়েই এগোচ্ছে কাহিনী।

সম্প্রতি ধারাবাহিকে দেখাচ্ছে, বিপাশারা রীতিমত তাঁকে নাগরিক কমিটির হুমকি দিয়ে, স্কুলে গিয়ে নালিশ ঠোকার ভয় দেখিয়েছে শিমুলের শাশুড়ি ও পরাগকে। আর সেই দাওয়াইতেই কাজ দিয়েছে। শিমুলের কাছে ক্ষমা চেয়েছেন তারা। কিন্তু এতে মানালীর উপর আরো রেগে গিয়েছেন তারা।

এরপরের দিন শিমুল যখন রান্নাঘরে কাজ করছিল সেই সময় তাঁর শাশুড়ি এসে কথা শোনায় তাঁকে অতিরিক্ত তেল মশলা ব্যবহারের জন্য। কিন্তু শিমুল সাফ জানিয়ে দেয় যে সে মোটেই বেশি তেল ঝাল মশলা ব্যবহার করেনি। অল্প তেল দিয়েও ভালো রান্না করা যায়।

অপরদিকে, শিমুলের মায়ের শরীর খারাপের খবর দিয়ে তার বৌদি ফোন করে। কিন্তু তা নিয়েও অশান্তি শুরু করে শিমুলের শাশুড়ি। এদিকে শিমুলের মা জানতে চান সে অষ্টমঙ্গলায় কেন বাড়ি আসেনি। পরবর্তীতে মেয়েকে একদিন বাড়ি আসতে বলেন তার মা। এই বিষয়টি নিয়েও কথা শোনাতে ছাড়েন না শিমুলের শাশুড়ি। এরপরেই শিমুল রাগে দুঃখে তাঁর মা কে বলে, তিনি যেন মনে করেন তাঁর মেয়ে আর বেঁচে নেই। আর কখনও যেন তাঁকে তিনি ফোন না করেন।

Back to top button