সিরিয়াল

তেলে জলে কি মিশবে? প্রকাশ্যে সাহেব ভট্টাচার্যর প্রথম ধারাবাহিকের প্রোমো, মন কাড়লো দর্শকদের

এতদিন তাকে ছোটপর্দায় সঞ্চালনা করতে দেখা গিয়েছে। তবে বড় পর্যায় চুটিয়ে সিনেমা এবং ওয়েব সিরিজ করেছেন তিনি। এবার প্রথমবারের জন্য মেগা সিরিয়ালে পা রাখতে চলেছেন সাহেব ভট্টাচার্য। ইতিমধ্যেই প্রকাশ্যে এল নতুন ধারাবাহিক ‘কথা’র প্রোমো।

জি বাংলার হিট মেগা জগদ্ধাত্রীর সময়েই দেখা যাবে কথা। ১৫ ডিসেম্বর থেকে ৭টায় সম্প্রচারিত হবে কথা। এই ধারাবাহিকে অভিনয় করছেন সাহেব ভট্টাচার্য। এই প্রথম সিরিয়ালে কাজ করছেন তিনি। তাঁর চরিত্রের নাম অগ্নিভ আর নায়িকার নাম কথা। কথা গাছপ্রেমী, দিনের বেশিরভাগ সময়টা সে গাছের যত্ন করেই কাটায়। অন্য দিকে, অগ্নিভ আর স্টার শেফ। দেখতে যেমন হ্যান্ডসাম, রান্নার হাতও দুর্দান্ত।

সম্পূর্ণ দুই বিপরীতধর্মী মানুষের গল্প বলবে এই ধারাবাহিক। কীভাবে তাদের পথ একে অপরের সঙ্গে মিশে যাবে, আদৌ কি তারা একে অপরের সঙ্গ নিতে পারবে? কী বলছে গল্প?

মামা মামীর কাছে বেড়ে ওঠা কথা নিজের বিয়ের জন্য একেবারেই সঠিক ছেলে খুঁজে পায় না সে, কারণ পুরুষদের একেবারেই বিশ্বাস করে না কথাকলি।

এদিকে অগ্নিভ কলকাতার আকর্ষণীয় তারকা শেফ সে, যার মধ্যে একটা প্রতিবাদী সত্ত্বাও রয়েছে। এই দুই বিপরীত চরিত্রের মধ্যে কীভাবে আলাপ হবে? কীভাবে সম্পর্ক গভীর হবে তা জানতে গেলে দেখতেই হবে এই ভিন্ন স্বাদের ধারাবাহিক।

Back to top button