বিনোদন

সেই মেয়েটা আর নেই, নিজেকে রিপিট করতে চাই না! হঠাৎ কেন এই উপলব্ধি ক্যাটরিনার?

চলতি মাসেই নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে ক্যাটরিনা কাইফ ও বিজয় সেতুপতির ‘মেরি ক্রিসমাস’। এদিকে ইতিমধ্যেই অভিনেত্রীর ‘টাইগার ৩’ মুক্তির পরেই বক্স অফিসে তুমুল সাফল্য পেয়েছে। কিন্তু তার পরেও নিজেকে নিয়ে খুশি নন তিনি। সব সময়ই চাইছেন নতুন করে নিজেকে খুঁজে পেতে। কিন্তু হঠাৎ হল টা কী?

   

এক সাক্ষাৎকারে ক্যাটরিনা বলছেন, “এটা একটা নির্দিষ্ট পরিবর্তনের সময়কাল। আসলে আমাদের সকলকেই বছরের পর বছর ধরে পরিবর্তিত হতে হয়। ১৯ বছর বয়সে যে মেয়েটা ফিল্ম ইন্ডাস্ট্রিতে এসেছিল, সেই মেয়েটা আর এখন নেই আমি”।

তাঁর কথায়, “কিছু নির্দিষ্ট পরিস্থিতিতে আমি নিজেই নিজেকে প্রশ্ন করি যে, এই মুহূর্তে কি আমি আনন্দিত বোধ করছি? আমি কি এখানে প্রাণবন্ত অনুভব করছি? এখানে কি আমার কিছু দেওয়ার আছে? আসলে একটা অভিজ্ঞতা হিসেবে নিজেকে নতুন কিছু দেওয়া কিংবা ফিল্মকে নতুন কিছু দেওয়ার বিষয়”।

তাঁর মতে, “এটা সেই প্রবৃত্তি, যার মধ্য দিয়ে আমি যাওয়ার চেষ্টা করি। এটা ভবিষ্যদ্বাণী করার চেষ্টার জন্য নয়, বরং নিজের কাছে সৎ এবং খাঁটি থাকার জন্য”। এরপরেই তাঁর সংযোজন, “আমি নিজেকে নতুন ভাবে তুলে ধরতে চাই। এর মূল কারণ হল, আমি নিজেকে আর রিপিট বা পুনরাবৃত্তি করতে চাই না। কারণ কিছু নির্দিষ্ট পরিস্থিতিতে আমার নিজেকেই ভীষণ একঘেয়ে লাগে”।

প্রসঙ্গত, অনন্ত আম্বানির প্রাক বিয়ের অনুষ্ঠানে পাপারাৎজির ক্যামেরা বন্দী হয়েছেন নায়িকা। এর পর থেকেই শুরু হয়েছে গুঞ্জন। ক্যাটরিনাকে দেখেই নেটিজেনদের একটা বড় অংশের ধারণা, ক্যামেরা দেখেই বেবিবাম্প লুকোনোরও চেষ্টা করছেন ক্যাটরিনা।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, ভিকির হাত ধরে ধীর পায়ে হেঁটে আসছেন ক্যাটরিনা৷ অভিনেত্রী হালকা গোলাপি রঙের আনারকলি পরেছিলেন৷ সঙ্গে এমব্রয়ডারি করা দোপাট্টা৷ খোলা চুলে গর্জিয়াস লুকে নজরে কেড়েছেন ক্যাটরিনা৷ তবে পুরো ওড়না দিয়ে নিজেকে ঢেকে রেখেছেন। আর এই দেখেই সন্দেহ আরও প্রকট হয়েছে।

Back to top button