সিনেমা

মেরি ক্রিসমাস হিট হতেই নিজের সুপ্ত ইচ্ছের কথা জানালেন ক্যাটরিনা! কী বললেন অভিনেত্রী?

শ্রীরাম রাঘবনের মেরি ক্রিসমাস ছবিতে ফের দেখা মিলেছে ক্যাটরিনা কাইফের। সমালোচকদের কাছে দারুন প্রশংসিত হয়েছে এই ছবি। নতুন ছবি হিট হতে না হতেই পরের ছবি নিয়ে পরিকল্পনা জানালেন অভিনেত্রী।

   

কেরিয়ারের প্রায় অনেকটাই সময় কাটিয়ে ফেলেছেন তিনি। এতদিন পজিটিভ চরিত্রেই অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। কিন্তু এবার একটু সেদিক থেকে সরে অন্য ধরনের চরিত্রে অভিনয় করার আগ্রহ প্রকাশ করলেন তিনি। জানালেন এবার নেতিবাচক চরিত্রে অভিনয় করতে চান তিনি।

ক্যাটরিনা বলেন, “আমি ওই মুহূর্তটা নিজের কাছে সৎ থাকতে চাই। আমি যে ধরনের ছবি করে এসেছি বা যেগুলো করব সেগুলো মন দিয়েই করব। কিন্তু ব্যক্তি হিসেবে তো আপনি বদল চাইতেই পারেন তাই না? হয়তো আপনি সেসব জিনিস মানেন না তবুও আপনার ইচ্ছে সেটা করার। আমি নেতিবাচক চরিত্রে অভিনয় করতে চাই”।

এছাড়াও পিরিয়ড ছবিতেও অভিনয় করার কথা জানান তিনি। বলেন, “পিরিয়ড ছবিও করতে চান। এই বিষয়ে তিনি জানান, ‘আমার বেশ কিছু জিনিস দারুণ এক্সাইটিং লাগে। আমি পিরিয়ড ফিল্ম করতে চাই। অভিনেতা হিসেবে এটা আমার ভীষণ ইচ্ছে। কিন্তু ব্যাপারটা হচ্ছে যখন ছবির অফার আসে তখন সেই গল্পটা শুনে মনে প্রশ্ন জাগে আমি কি এই গল্পটা বলতে চাই? আমি কি আর অংশ হতে চাই”?

Back to top button