টলিউড

মা হয়েছেন মোনালিসা! প্রথমবার ছেলের নাম ও ছবি প্রকাশ্যে আনলেন অভিনেত্রী

কদিন আগে টলিপাড়ায় এসেছে সুখবর! মা হয়েছেন টলি অভিনেত্রী মোনালিসা পাল! দীর্ঘদিন টলিউডে অভিনয় পেশার সঙ্গে যুক্ত মোনালিসা! সঞ্চালনা থেকে অভিনয় সবেতেই পারদর্শী তিনি! বহু ধারাবাহিকেই খলনায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি! এবং বিভিন্ন সময় নিজের অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছেন এই অভিনেত্রী!

টলিউডের সেই অভিনেত্রীই কিছুদিন আগে মা হয়েছেন! পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি! সোশ্যাল মিডিয়াতে, সেই খবর সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী! জানা গেছে, বর্তমানে কাজ থেকে বিরতি নিয়েছেন তিনি! আসলে নিজের মাতৃত্বকে চুটিয়ে উপভোগ করতে চান এই অভিনেত্রী! কবে তাঁকে আবারও টিভির পর্দায় দেখা যাবে বা তিনি কবে ফের নতুন করে কাজ শুরু করবেন এই বিষয়ে এখনও কিছুই জানা যায়নি! তবে আপাতত তিনি শুধুমাত্র মাতৃত্বকেই উপভোগ করতে চান এমনটাই জানা গেছে!

সম্প্রতি তিনি নিজের পুত্র সন্তানের ছবি ও তাঁর নাম ফের প্রকাশ্যে আনলেন!গতকাল অর্থাৎ মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় নিজের সদ্যোজাত ছেলেকে কোলে নিয়ে নিজের একটি হাসিমুখের ছবি ভাগ করে নেন ‘কে আপন কে পর’ অভিনেত্রী। সেখানে দেখা যাচ্ছে, নিজের মায়ের কোলে নিশ্চিন্তে ঘুমোচ্ছে এক খুদে। টলি অভিনেত্রী নিজের ছেলের নাম রেখেছেন ‘রেয়াংশ’। নিজ পুত্র’কে কোলে নিয়ে ছবি ভাগ করে মোনালিসা লিখেছেন, ‘রেয়াংশকে সবার সঙ্গে আলাপ করিয়ে দিচ্ছি’।

উল্লেখ্য, নিজের প্রেগন্যান্সি’র খবর আগে প্রকাশ্যে আনেননি অভিনেত্রী! তাঁকে নিয়ে আম জনতার মনে দীর্ঘদিন ধরে কৌতুহল বাড়ছিল। আর এবার প্রকাশ্যে এল আসল সত্যিটা। আসলে নিজের ব্যক্তিগত জীবন ব্যক্তিগত রাখাই পছন্দ করেন মোনালিসা! আর তাই এমন সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি! অভিনেত্রী নিজের ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন ছেলে বড় না হওয়া পর্যন্ত কাজ ফিরবেন না তিনি! আপাতত নিজের ছেলে এবং পরিবারকেই সময় দিতে চান অভিনেত্রী!উল্লেখ্য, ২০১৮ সালে আইটি প্রফেশনাল বিশ্বজিৎ সরকারকে বিয়ে করেন টেলি অভিনেত্রী মোনালিসা পাল। সেই সময় একটি সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন বিশ্বজিতের সঙ্গে তাঁর ছোটবেলার প্রেম। প্রাইভেট টিউটর থেকে স্কুল সবই এক তাঁদের। তবে হাইস্কুল থেকে আলাদা হয়ে গিয়েছিল রাস্তা। পাঁচ বছরের জন্য লন্ডন চলে যান  বিশ্বজিৎ। যদিও নিজেদের প্রেমকে বাঁচিয়ে রেখেছিলেন তাঁরা! আর এবার মোনালিসা বিশ্বজিতের সেই সংসারেই এলো নতুন সদস্য!



Back to top button