বিনোদন

কেবিসির দৌলতে শখ পূরণ! হট সিটে বসে বিগ বিকে নিজের গল্প শোনালেন বঙ্গতনয়া

কোন বানেগা ক্রোড়পতি শোতে বিভিন্ন সময় বিভিন্ন রকমের মানুষ আসেন। আর তারা এসে অমিতাভ বচ্চনকে সামনে পেয়ে তাদের নিজেদের নানান ধরনের অভিজ্ঞতা শেয়ার করেন। এবারেও এক বঙ্গকন্যা এসে তার নিজের অভিজ্ঞতার কথা ভাগ করে নিলেন বিগ বি-র সঙ্গে। এদিকে তাঁর অভিজ্ঞতার কথা শুনেই হেসেই খুন দর্শক মহল।

কলকাতার মেয়ে আলোলিকা ভট্টাচার্য্য গুহ সম্প্রতি কেবিসির সেটে গেছিলেন খেলতে সেখানে তার সারল্যে মুগ্ধ হয়েছে গোটা দর্শক থেকে শুরু করে অমিতাভ বচ্চন নিজেও। খেলতে গিয়ে নিজের প্রথম বিমানে চড়ার অভিজ্ঞতা ভাগ করে নিয়েছেন তিনি। তিনি বলেন, “কেবিসি আমার আরেকটি ইচ্ছা পূরণ করেছে। প্রথমবারের মতো ফ্লাইটে ভ্রমণ”।

এই ভ্রমণের অভিজ্ঞতা কেমন ছিল অমিতাভ বচ্চন জানতে চাইলে আলোলিকা বলেন, “খুব ভালো। তবে ভাড়া বড্ড বেশি। এতটাই যে ফ্লাইট অ্যাটেনডেন্টরা যাত্রীদের ব্যাগও ছাড়েন না। আমরা ট্রেনে যাতায়াত করি। ট্রেনে আর যাই ঘটুক আপনার জিনিসপত্র আপনার সঙ্গেই থাকে। সিটের নিচে বা বাঙ্কে রাখা লাগেজ মাঝে মাঝে চোখের দেখা দেখে নেওয়া যায়। বিমানে তেমন কোন অপশন নেই”।

এরপরেই বিলাস বহুল হোটেলে থাকার অভিজ্ঞতার কথা বলেন তিনি। সরলতার সঙ্গে জানান, “ওহ মাই গড, এত বড় হোটেল…!জয় হো কেবিসি। এত বড় হোটেলে থাকার টাকা আমার নিজের কাছে এমনকি আমার স্বামীর কাছেও নেই। কেবিসির দৌলতেই সব শখ পূরণ হয়েছে”।

Back to top button