বিনোদন

ইমরান হাসমির সঙ্গে ছবির প্রস্তাব পেয়েছিলেন কোয়েল! তারপর কী করলেন অভিনেত্রী?

কোয়েল মল্লিক টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। কিছুদিন বিরতির পর ফের আবার চুটিয়ে অভিনয় করছেন তিনি। নিজের ছক ভেঙে অন্য ধরনের সিনেমাতেও দেখা মিলছে তাঁর। তবে জানেন কি বলিউডেও অভিনয় করার সুযোগ পেয়েছিলেন তিনি। আর সেই সুযোগ এসেছিল কিসিং স্টার ইমরান হাসমির বিপরীতে অভিনয় করার। কিন্তু সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন অভিনেত্রী।

জানা যায়, কেরিয়ারের প্রথম লগ্নেই ইমরান হাসমির সঙ্গে অভিনয় করার সুযোগ পেয়েছিলেন তিনি। ইমরান হাসমির হিট হওয়া অন্যতম এক ছবি হল গ্যাংস্টার। এই ছবির প্রথম প্রস্তাবই গিয়েছিল কোয়েলের কাছে। কিন্তু তিনি সেই প্রস্তাব ফিরিয়ে দেন। এর পর সেই প্রস্তাব দেওয়া হয় কঙ্গনা রানাওয়াতকে।

সূত্রের খবর, কোয়েল জানিয়েছিলেন, যৌন দৃশ্যে অভিনয় করতে তিনি সাবলীল নন। কোয়েল মল্লিক প্রথম থেকেই নিজের কাজের বিষয় সচেতন। তাই তিনি এই ছবির প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন।

এরপরেই প্রকাশ্যে এসেছে কঙ্গনা রানাওয়াতের বোল্ড দৃশ্য।ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল তাঁর সেই বোল্ড লুক। বলিউডে এটাই ডেবিউ ফিল্ম ছিল অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের। রাতারাতি সকলের মনে জায়গা করে নিয়েছিলেন কঙ্গনা। তিনি জিতে নিয়েছিলেন ফিল্ম ফেয়ার পুরস্কারও।

Back to top button