গসিপ

সাধ খাওয়ার ভিডিও শেয়ার করলেন মধুবনি! তবে কি ফের সুখবর দিচ্ছেন অভিনেত্রী?

টলিউড জুড়ে এখন দ্বিতীয় সন্তান নেওয়ার হিড়িক। ইতিমধ্যেই দ্বিতীয় বার বাবা মা হয়েছেন জিৎ, শুভশ্রী, অনীক। আবার প্রথম সন্তানের জন্ম দিয়েছেন ঋদ্ধিমা-গৌরব। তবে কি এবার সেই সুখবর দিতে চলেছেন মধুবনি-রাজাও? কারণ সম্প্রতি সাধ খাওয়ার ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী।

ভিডিওতে দেখা যাচ্ছে লাল শাড়িতে সেজেছেন মধুবনি। সঙ্গে মানানসই গয়না। কপালে লাল টিপ, মাথা ভর্তি সিঁদুর। সামনে সাজানো ভিন্ন রকম খাবারের পদ। সেখানে ছিল নানা ধরনের মাছ, মাছের মাথা, পায়েস, দই মিষ্টি।

তবে এটি পুরনো ভিডিও। লকডাউনের সময় অন্তঃসত্ত্বা হয়েছিলেন তিনি। তখন তাঁকে সাত মাসে সাধ খাইয়েছিলেন শাশুড়ি। সেই পুরোনো ভিডিওই শেয়ার করেছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, “আমার সাত মাসের সাধের ছবি, সঙ্গে আমার একমাত্র সাপোর্ট সিস্টেম, আমার শাশুড়ি মা, যাঁকে আমি ভালবেসে মামণি বলে ডাকি”।

প্রায় ১০ বছরের প্রেম মধুবনী ঘোষ আর রাজা গোস্বামীর। তার পর ছয় বছর হয়ে গেল সংসার পেতেছেন তাঁরা।ভালোবাসা ডট কম বলে একটি সিরিয়াল থেকে আলাপ মধুবনী এবং রাজার। সেখান থেকেই বন্ধুত্ব, প্রেম এবং অবশেষে শুভ পরিণয়।

তাদের ছ বছরের দাম্পত্য জীবনে একটি ছোট্ট ছেলে রয়েছে। রাজা এখন সিরিয়াল করলেও মধুবনি টেলি জগত থেকে নিজেকে সরিয়ে সম্পূর্ণ সংসারী হয়ে উঠেছেন। সময় দিচ্ছেন নিজের ছেলে কেশবকে।

Back to top button