বিনোদন

কালো ব্রালেটে উষ্ণতা ছড়ালেন মধুমিতা! ছবি পোস্ট হতেই হইচই নেট দুনিয়ায়

ছোট পর্দার গন্ডি পেরিয়ে এখন বড়পর্দায় তার অবাধ আনাগোনা। ওটিটি প্লাটফর্ম হোক কিংবা সিনেমা সবেতেই এখন দাপিয়ে অভিনয় করছেন মধুমিতা সরকার। তার অভিনয় দক্ষতা মন কেড়েছে দর্শকদের। এবার এই মধুমিতাই বোল্ড লুকে ধরা দিলেন। যা নিয়ে কটাক্ষের পাশাপাশি প্রশংসাও জুটল সোশ্যাল মিডিয়ায়।

বরাবরই সোশ্যাল মিডিয়ায় সক্রিয় মধুমিতা সরকার। এবার তিনি সোশ্যাল মিডিয়ায় এমন এক ছবি দিলেন যা অনুরাগীরা একেবারেই খুশি নন। বরং এই ধরনের ছবির নিন্দে করেছেন তাঁরা। পছন্দের অভিনেত্রীকে এহেন বোল্ড লুকে দেখতে মোটেই পছন্দ করছেন না তাঁরা।

আধখোলা পোশাকে, কালো ব্রালেট পরে ছবি দিয়েছেন অভিনেত্রী। সঙ্গে পড়েছেন লাল টুকটুকে হাই স্লিট স্কার্ট, সাদা মুক্তোর কোমর বন্ধনী। সেখানে দৃশ্যমান তাঁর বক্ষ যুগলের খাঁজ। নিজের এই ছবি ও রিলস ইনস্টাগ্রাম পেজে শেয়ার করেছেন অভিনেত্রী। এরপরেই একের পর এক মন্তব্যের জোয়ার তাঁর ছবিকে কেন্দ্র করে।

প্রসঙ্গত, অভিনেত্রী বেশ কয়েকদিন আগে একেবারে রবীন্দ্রনাথ ঠাকুরের চোখের বালির বিনোদিনী রূপে ছবি পোস্ট করেছিলেন। পরনে সাদা শাড়ি, গলায় কাঠের মালা হাতে কালো কার খোলা চুল। ঠিক যেন চোখের বালির বিনোদিনী।

ঐশ্বর্য রাই বচ্চন, বলিউডের দাপুটে সেলেব বিনোদিনীর চরিত্রে অভিনয় করে সকলের নজর কেড়েছিলেন। ঋতুপর্ণ ঘোষের পরিচালনায় তিনি যেভাবে নিজেকে তুলে ধরেছিলেন, তা এক কথায় বলতে গেলে সকলের নজরের কেন্দ্রে জায়গা করে নিয়েছিল। আজও সেই চরিত্র এক অন্যতম চরিত্র হয়ে রয়ে গিয়েছে। এবার কি সেই চরিত্রে দেখা যাবে মধুমিতা কে? কৌতূহলের নিরসন অবশ্য করেননি অভিনেত্রী। শুধু ক্যাপশনে লিখেছেন, “ভুলিতে নাহি পারি”।

Back to top button