বিনোদন

ব্লাউজ খুলতে আপত্তি! শেষ মুহূর্তে ছবি থেকে বাদ মাধুরী

বলিউডের অন্যতম এভারগ্রিন অভিনেত্রী মাধুরী দীক্ষিত। বলিউডে তার অবাধ বিচরণ। প্রথম ডেবিউ তিনি করেছিলেন মাত্র ১৬ বছর বয়সে। এত বছর বয়সে এসেও এখনও অনুরাগীদের ঘুম কাড়ছেন তিনি। তাঁর দেওয়া ছবি দেখে বুকে ঝড় ওঠে ভক্ত মহলের। কিন্তু এই অভিনেত্রীই এমন প্রস্তাব পেয়েছিলেন এক সময় যখন বাধ্য হয়েই সেই সিনেমা ছেড়ে বেরিয়ে আসেন তিনি।

জানা যায়, টিনু আনন্দ প্রকাশের পরিচালনায় অমিতাভ বচ্চনের বিপরীতে একটি ছবিতে অভিনয় করার কথা ছিল মাধুরী দীক্ষিতের। কিন্তু সেখানে ব্লাউজ খুলে ব্রা পড়ে আসতে বলা হয়েছিলো অভিনেত্রীকে। কিন্তু এই প্রস্তাব একেবারেই মেনে নিতে পারেননি তিনি। সোজা জানিয়ে দিয়েছিলেন নিজের আপত্তির কথা।

পরিচালক একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে জানিয়েছেন, ১৯৮৯ সালে তিনি অমিতাভ বচ্চন এবং মাধুরী দীক্ষিতকে শানাখত নামের একটি ছবিতে চুক্তিবদ্ধ করেছিলেন। কিন্তু ব্রা পরা দৃশ্য করতে বলায় তা অস্বীকার করেছিলেন মাধুরী। এই নিয়ে কথা কাটাকাটিও হয়েছিল। প্রায় এক ঘণ্টা তিনি ড্রেসিংরুম থেকে বের হননি। টিনু দেরি করার কারণ জানতে চাইলে অভিনেত্রী তাঁকে বলেছিলেন, ‘টিনু, আমি এই বিশেষ দৃশ্যটি করতে চাই না।’

এরপর অমিতাভ বচ্চন পুরো ঘটনা শুনে ঝামেলার মধ্যস্থতা করতে আসেন। কিন্তু তাতেও কোন লাভ হয়নি। এমনকি অমিতাভ বচ্চনও বলেছিলেন এই দৃশ্য বাদ দিতে। কিন্তু পরিচালক সেই দৃশ্য বাদ দিতে চাননি, অন্য দিকে মাধুরীও সেই দৃশ্য করতে নারাজ থাকায় সেই ছবিটাতে সরে আসেন অভিনেত্রী। এরপর আর কখনোই পরিচালকের সঙ্গে কাজ করেননি মাধুরী দীক্ষিত।

Back to top button