বিনোদন

কভি খুশি কভি গমের ছোট্ট ‘পু’ কে মনে আছে? গাঁটছড়া বাঁধলেন অভিনেত্রী, পাত্র কে জানেন?

কাভি খুশি কাভি গমের ‘পু’কে মনে আছে? না করিনা কাপুর নয়, কথা হচ্ছে করিনা কাপুরের ছোটবেলার চরিত্রে যে অভিনয় করেছিলেন তাকে নিয়ে। অভিনেত্রীর নাম মালবিকা রাজ। সেই ছোট্ট পু কিন্তু এখন আর ছোট নেই। সম্প্রতি বিয়ে সেরেছেন তিনি।

অভিনেত্রী মালবিকার বিয়ের ছবি মুহূর্তেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সোনালি সুতোর কাজ করা লেহঙ্গায় সেজেছিলেন মালবিকা। মানানসই শেরওয়ানি পরেছিলেন তাঁর স্বামী প্রণব বগ্গা। অভিনেত্রীর স্বামী পেশায় ব্যবসায়ী। জাঁকজমকপূর্ণ বিয়ের আসর বসেছিল গোয়ায়।

চলতি বছর ২৩ নভেম্বর ধুমধাম করে বাগ্‌দান সারেন অভিনেত্রী। তুরস্কে গিয়ে প্রাক্‌বিবাহ ফটোশুট করান মালবিকা। এরপর গোয়ায় ধুমধাম করে কাছের মানুষদের নিয়ে হয় বিবাহ অনুষ্ঠান। বিয়ের পর আবার মুম্বাইতে ফিরে এসেছেন তারা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন নিজের বিশেষ দিনের মুহূর্ত।

এদিকে ছবি সোশ্যাল মিডিয়ায় আসতেই মুহূর্তেই সেই ছবি ভাইরাল হয়। প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। তবে অভিনেত্রীর পরিবারের অনেকেই ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত থাকলেও তাকে কেন সেই ছবির পর আর কোনোভাবেই সেলুলয়েড জগতে দেখা গেল না সেই বিষয়টি এখনো অজানা রয়ে গেছে।

Back to top button