গসিপ

বিচ্ছেদ অতীত! মধ্যরাতে একই গাড়িতে ডেটে গেলেন অর্জুন-মালাইকা

অর্জুন কাপুর এবং মালাইকা আরোরা সম্পর্ক নিয়ে সবসময়ই চর্চায় নেট দুনিয়া। তবে তাঁদের মধ্যে এখন বিচ্ছেদের গুঞ্জনও শোনা যাচ্ছিল। কিন্তু আবার এই জুটিকে দেখা গেল একসঙ্গে। আর তার পরেই বিচ্ছেদের জল্পনায় ইতি পড়ল বলা যায়।

   

শুক্রবার রাতে দু’জনকে একসঙ্গে ‘ডেট’-এ যেতে দেখে কার্যত বিচ্ছেদের জল্পনায় জল পড়ল। একই গাড়িতে তাঁদের দেখা যায় শুক্রবার রাতে বেরোতে। তখনই ক্যামেরাবন্দি হন তাঁরা। আর সেই ছবি ছড়িয়েও পড়েছে দ্রুত গতিতে।

এদিকে কুশা কাপিলার সঙ্গে নাম জড়িয়েছিল অর্জুন কাপুরের। যদিও কুশা এ নিয়ে মন্তব্য করেছিলেন। সম্পর্কের কথা অস্বীকার করে তিনি বলেছিলেন, “প্রত্যেকদিন নিজের সম্পর্কে অদ্ভুত সব খবর শুনছি। মনে হচ্ছে এবার নিজেকেই নিজের সঙ্গে আলাপ করাতে হবে”।

দীর্ঘ দাম্পত্য জীবনের বিচ্ছেদ ঘটিয়ে অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা আরোরা। স্বাভাবিকভাবেই সকলের এখন প্রশ্ন এই জুটি বিয়ে করছেন কবে। ২০১৬ সালে আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় মালাইকা আরোরার।

১২ বছরের ছোট অর্জুনের সঙ্গে সম্পর্ক নিয়ে প্রথম থেকেই খোলামেলা তিনি সামাজিক মাধ্যমে একাধিক ছবি পোস্ট করে নিজেদের সম্পর্কের কথা বারবার প্রকাশ্যে এনেছেন এই যুগল। প্রথমদিকে এই সম্পর্ক নিয়ে বিতর্ক ও সমালোচনার মুখে পড়তে হয়েছিল মালাইকা কে। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে বদলেছে পরিস্থিতি।

Back to top button