রক্তারক্তি কাণ্ড! জাপানে গিয়ে দুর্ঘটনার কবলে মনামী ঘোষ

Avatar

Published on:

রক্তারক্তি কাণ্ড! জাপানে গিয়ে দুর্ঘটনার কবলে মনামী ঘোষ

বয়স বাড়লেও শরীরে যেন সেই ছাপ এখনো পড়েনি। বরং দিনে দিনে আরো নবীন হচ্ছেন মনামী ঘোষ। তার একটা ছবি পোস্টেই রাতের ঘুম কেড়ে নেয় অনুরাগীদের। মুহূর্তেই ভাইরাল হয় পোস্ট। এবার জাপানে ঘুরতে গিয়েছেন অভিনেত্রী। সেখান থেকেই পোস্ট করেছেন একাধিক ছবি। কিন্তু জাপানে গিয়ে ঘটেছে দুর্ঘটনা। একেবারে রক্তারক্তি কান্ড।

ঘুরতে গিয়ে পড়ে গিয়েছেন তিনি। হাঁটু ছুলে গিয়ে রক্তারক্তি কাণ্ড। সেই ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, “আমি এই পোস্টটি করছি কারণ, এখন থেকে আপনারা আমার শরীরে যেখানে-সেখানে কিছু ক্ষত দেখতে পাবেন। আপনারা অনেকেই আমাকে চোটের কথা জিজ্ঞেস করছেন। কিয়োতোতে আমার একটা ছোট্ট দুর্ঘটনা ঘটেছে। কিন্তু সেই দুর্ঘটনা আমাকে দমিয়ে রাখতে পারেনি। আমি আমার মতো জায়গাটা এক্সপ্লোর করছি। এখন সম্পূর্ণ ঠিক আছি। বলে রাখি, চতুর্থ এবং পঞ্চম ছবিটি আমি তুলেছি আমার মাকে দেখানোর জন্য।”

   
 ⁠

নিজেকে ফিট রাখার বিষয়ে অভিনেত্রী একবার জানিয়েছিলেন, নিয়মিত শরীর চর্চা করেন তিনি। খাবারের দিকেও বেশ নজর দেন। তিনি অভিনেত্রী বলেন, “আমার হজমশক্তি দারুণ। তাই আমার ওজন বাড়ে না। আমি চেষ্টা করি খাবারে কার্বোহাইড্রেট না রাখার”। এছাড়াও ওয়ার্কআউট করেন নিয়মিত। আর সে কারণেই এত ফিট।

  
 ⁠

তবে সব সময় যে ছক বেধে চলেন তিনি তেমন টাও নয়। মনামী বলেন, “যদি কোথাও বেড়াতে যাই, দেখবে একদম ডায়েটের বাইরে বেরিয়ে খাই। সেখানকার লোকাল খাবার খাই, ছুটির দিনে মায়ের হাতের বিরিয়ানি চাই-ই চাই। বা বিভিন্ন অনুষ্ঠানে মনে ভরে খাওয়া, সবই করি আমি”।