বিনোদন

একের পর এক চমক রামায়ণের চরিত্রে! কৈকেয়ীর জন্য কে প্রস্তাব পেলেন জানেন?

ফের বড় পর্দায় আসছে রামায়ণ। গত বছর ‘আদিপুরুষ’ বির্তকের পর থেকে এই ছবি নিয়ে বেশ সাবধানী পরিচালক। যদিও ছবিতে কাদের নেওয়া হবে, তা নিয়ে প্রথম থেকেই জল্পনা জিইয়ে রাখতে চেয়েছেন পরিচালক। শোনা যাচ্ছে অমিতাভ বচ্চনের কাছেও নাকি প্রস্তাব গেছে। তাঁকে দেখা যাবে দশরথের ভূমিকায়। এদিকে কৈকেয়ী কে হবেন তাই নিয়েও জল্পনা তৈরি হয়েছে। এমন একজন অভিনেত্রীর নাম সেক্ষেত্রে উঠে আসছে যা কে দেখার জন্য মুখিয়ে থাকেন দর্শকরা।

যদিও ইতিমধ্যেই জানা গিয়েছে সেখানে রামের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে রণবীর কাপুরকে। পাশাপাশি শোনা গিয়েছিল অভিনেত্রী সাই পল্লবীকে দেখা যাবে সীতার ভূমিকায়। কিন্তু শুটিং শুরুর আগেই হল বদল। সীতার চরিত্রে উঠে আসছে জাহ্নবী কাপুরের নাম।

অমিতাভ বচ্চনকেও নাকি অভিনয়ের জন্য প্রস্তাব পাঠানো হয়েছে। এরপরই জল্পনা তৈরি হচ্ছে তাঁকে কোন চরিত্রে দেখা যেতে পারে। অযোধ্যার রাজা দশরথের চরিত্রে জন্য ভাব হয়েছে অমিতাভকে। কিন্তু আনুষ্ঠানিক ভাবে এই নিয়ে কোন মন্তব্য করতে চাননি নির্মাতারা।

এই ছবিতে কৈকেয়ীর চরিত্রে নাকি মনীষা কৈরালার কথা ভাবা হয়েছে। যদিও এখনও কিছু চূড়ান্ত হয়নি। আর শূর্পণখার ভূমিকায় রকুলপ্রীত সিং।রামায়ণ’-এ খ্যাতনামা দক্ষিণী তারকা বিজয় সেতুপতিকে দেখা যাবে বিভীষণের চরিত্রে।

শোনা যাচ্ছে, সব কিছু ঠিক থাকলে চলতি বছরের মার্চ মাস থেকেই ‘রামায়ণ’-এর শুটিং শুরু হবে। লন্ডন ও মুম্বই মিলিয়ে ১২০ দিন ধরে শুটিং হবে। এখনও পর্যন্ত যা শোনা গিয়েছে সেই অনুযায়ী ছবিতে রাবণের ভূমিকায় দেখা যাবে ‘কেজিএফ’ স্টার যশকে। আর হনুমান হচ্ছেন সানি দেওল।

এদিকে ছবির পরিচালক নীতিশ জানান, তাঁর ‘বাওয়াল’ ছবিতে অভিনয় করেছেন জাহ্নবী। সেখানেই নাকি তাঁকে পছন্দ হয়ে গিয়েছিল পরিচালকের। তাঁর মনে হয়েছিল, সীতার চরিত্রে জাহ্নবীকেই সবচেয়ে ভালো মানাবে।

Back to top button