বলিউড

প্রকাশ্যে সোনম কাপুরের ছেলের ছবি! আনন্দে কেঁদে ফেললেন মাসি রিয়া কাপুর

গেল শনিবার মাতৃত্ব’কে স্বাগত জানিয়েছেন অভিনেত্রী সোনম কপূর! পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি! সোনম কপূর এবং আনন্দ অহুজার প্রথম সন্তান পৃথিবীর আলো দেখেছে ২০শে অগস্ট লন্ডনের হাসপাতালে। পুত্রসন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। এই খবরে খুশির জোয়ারে ভাসছে কাপুর ও ভাট পরিবার! উল্লেখ্য, চলতি বছর মার্চ মাসের শুরুতেই নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর ঘোষণা করেছিলেন তারকা দম্পতি। তার পর থেকেই শিরোনামে ছিলেন অভিনেত্রী। অবশেষে পুত্রসন্তান ঘরে এলো অভিনেত্রী’র! সোশ্যাল মাধ্যমে সোনম কাপুরের মা নেটমাধ্যমে নিজের নাতিকে স্বাগত জানিয়ে পোস্ট দেন। সেই পোস্ট অভিনন্দন জানান নীতু কাপুর।

সম্প্রতি সোনম পুত্রের প্রথম ছবি প্রকাশ্যে এসেছে! আর সেই ছবি প্রকাশ্যে এনেছেন মাসি রিয়া কাপুর! গতকাল অর্থাৎ সোমবার দুপুরে বোনপোর প্রথম ঝলক প্রকাশ্যে আনলেন সোনমের ছোট বোন রিয়া কাপুর। বোনপোকে দেখতে হাসপাতালে এসেছিলেন  রিয়া। সঙ্গে ছিলেন মা সুনীতা কাপুর। প্রত্যেকেরই মুখ ছিল মাস্কে ঢাকা! বোনপোকে দেখে নিজের আবেগ ধরে রাখতে পারেননি রিয়া! কেঁদে ফেলেন ঝর ঝর করে!

সদ্যজাত বোনপোর ছবি পোস্ট করে রিয়া লেখেন, “রিয়া মাসি একদম ঠিক নেই। এত্তো মিষ্টি! এতো সহ্য হচ্ছে না। এই মুহূর্তটা কেমন জানি আমার কাছে অবাস্তব মনে হচ্ছে।”  দিদির উদ্দেশ্যে তিনি লিখেছেন, “সোনম আমি তোমাকে ভীষণ ভালোবাসি, তুমি আমার দেখা সবচেয়ে সাহসী মা, আর আনন্দ আহুজা সবচেয়ে ভালো বাবা। আর নতুন দিদিমা সুনীতা কাপুরকেও অনেক শুভেচ্ছা।”

বলিউড অভিনেত্রী তথা ফ্যাশনিস্তা সোনাম কাপুর আহুজা মা হতেই সোশ্যাল মাধ্যমে তাঁকে শুভেচ্ছা জানান বিভিন্ন তারকা থেকে শুরু করে তাঁর ভক্তকূল! সোনম কাপুর মা হতে চলেছেন এমন গুঞ্জনে গত বছর থেকেই তোলপাড় ছিল বলিপাড়া! কিন্তু সেই গুঞ্জনকে ন্যাসাৎ করে দিয়েছিলেন অভিনেত্রী স্বয়ং!

চলতি বছরের মার্চ মাসে সেই গুঞ্জনে পড়ে শিলমোহর! মা হতে চলেছেন অনিল কাপুরের বড় কন্যা! আর এই সুখবর সোশ্যাল মিডিয়ায় সবার সঙ্গে ভাগ করে নেন তিনি নিজেই। সেইসময় সোশ্যাল মিডিয়ায় তিনি কিছু ছবি পোস্ট করেন, সেখানে দেখা যায়, স্বামী আনন্দ অহুজার কোলে মাথা রেখে শুয়ে রয়েছেন অন্তঃসত্ত্বা সোনম। সেইসময়ও কালো পোশাকে  তাঁর শরীরে মাতৃত্বের চিহ্ন স্পষ্ট হয়ে ফুটে ওঠে।

গতবছর অভিনেত্রীর বোন রিয়া কাপুরের বিয়ের সময় থেকেই অভিনেত্রী সন্তানসম্ভবা এমন গুঞ্জন রটেছিল। যদিও সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টের মাধ্যমে সেই গুঞ্জনকে উড়িয়ে দিয়েছিলেন সোনম! তবে এবার সেই গুঞ্জন সত্যি হতে চলেছে! ছোট্ট অতিথির আগমনে খুশির জোয়ারে ভাসছে কাপুর-আহুজা পরিবার। আর অবশেষে সোনম-আনন্দের ঘর জুড়ে এল পুত্র সন্তান!







Back to top button